রূপগঞ্জে হামলা, মামলা রুজু করেনি পুলিশ

ফিচার রূপগঞ্জ

নিউজ রূপগঞ্জ ডটকম: রূপগঞ্জ উপজেলার কালনী বাজারের ইন্টারনেটের ব্যবসা প্রতিষ্ঠান এইচকে নেটে দাবিকৃত চাঁদার টাকা না পেয়ে হামলা, ভাংচুর ও লুটপাটের ঘটনায় গত চার দিনেও মামলা রুজু করেনি রূপগঞ্জ থানা পুলিশ।
এইচকে নেটের পরিচালক হুমায়ূন কবির মিয়া জানান, বিটিআরসি থেকে তাঁর স্ত্রী সুফিয়া বেগমের নামে অনুমোদন নিয়ে এইচকে নেট দীর্ঘদিন ধরে ইন্টারনেটের ব্যবসা করে আসছেন। দাবিকৃত এক লক্ষ টাকা চাঁদা না দেয়ায় সন্ত্রাসীরা গত ৩০ আগষ্ট দুপুরে দা, ছুরি, চাপাতি লোহার রড, কাঠ, বাঁশের লাঠি সহ অস্ত্রশস্ত্রে সজ্জিত হয়ে কালনী বাজারের এইচকে নেট অফিসে হামলা, ভাংচুর ও লুটপাট করে। একপর্যায়ে আশেপাশের লোকজন ছুটে আসলে হুমায়ূন কবির ও তাঁর পরিবারের সদস্যদের প্রাণনাশের হুমকি দিয়ে সন্ত্রাসীরা পালিয়ে যায়। তবে সিসি ক্যামেরায় সন্ত্রাসীদের ছবি চিহ্নিত করেছে এলাকাবাসী। এ ঘটনায় কালনী গ্রামের ফটিক মিয়ার ছেলে শুভ মিয়া (২০), মাঝিপাড়া গ্রামের আমিন উদ্দিনের ছেলে সিরাজুল ইসলাম (২৫) সহ ৭ জনকে আসামি করে হুমায়ূন কবির বাদি হয়ে রূপগঞ্জ থানায় অভিযোগ দায়ের করেন। কিন্তু ঘটনার চার দিন অতিবাহিত হলেও ২ সেপ্টেম্বর পর্যন্ত অভিযোগটি মামলা হিসেবে রুজু করেনি রূপগঞ্জ থানা পুলিশ।
এ ব্যাপারে রূপগঞ্জ থানার ওসি মাহমুদুল হাসান বলেন, অভিযোগ পেয়েছি। ঘটনাস্থল পুলিশ পরিদর্শন করেছে। তদন্ত করে ব্যবস্থা গ্রহণ করা হবে। আসামিদের গ্রেফতারে পুলিশ তৎপর রয়েছে।

শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *