রূপগঞ্জে বিশ্ববিদ্যালয়ের ছাত্রীকে ধর্ষণে যুবক গ্রেপ্তার

ইউনিয়ন দাউদপুর ফিচার

নিউজ রূপগঞ্জ ডটকম: বিয়ের প্রলোভন দেখিয়ে রূপগঞ্জে বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রীকে ধর্ষণের অভিযোগে ইয়াছিন মিয়া (২৮) নামে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ।

শনিবার (৬ মার্চ ) সকালে রূপগঞ্জ উপজেলার দাউদপুরের খৈশাইর এলাকায় থেকে তাকে গ্রেপ্তার করা হয়। এ ঘটনায় ওই ছাত্রী বাদী হয়ে রূপগঞ্জ থানায় মামলা দায়ের করেন। গ্রেপ্তারকৃত ইয়াছিন নরসিংদী জেলার সদর থানার ভুইয়ম এলাকার শহিদ মিয়ার ছেলে। সে বর্তমানে উপজেলার খৈশাইর এলাকায় তার বোনের বাড়িতে বসবাস করে আসছিল।

মামলার এজাহার থেকে জানা যায়, সে স্থানীয় বিশ্ববিদ্যালয় থেকে অনার্স দ্বিতীয় বর্ষে লেখাপড়া করে আসছিল। গত ১ বছর আগে ইয়াছিন মিয়ার সঙ্গে ওই ছাত্রীর প্রেমের সম্পর্ক গড়ে উঠে। গত ৩ মাস আগে ইয়াছিন মিয়া বিয়ের প্রলোভন দেখিয়ে ওই ছাত্রীর সঙ্গে শারীরিক সম্পর্ক গড়ে তুলে। পরে ওই ছাত্রী ইয়াছিন মিয়াকে বিয়ের জন্য চাপ প্রয়োগ করলে সে নানা টালবাহানা শুরু করেন। গত ২০ ফেব্রুয়ারি ইয়াছিন মিয়া ওই ছাত্রীকে এক আত্মীয়ের বাড়িতে দেখা করার কথা বলে জোর পূর্বক ধর্ষণ করে। এ ঘটনার ওই ছাত্রী ইয়াছিন মিয়াকে তাকে বিয়ের কথা বললে সে বিয়েতে অস্বীকৃতি জানান। ঘটনায় ওই ছাত্রী বাদী হয়ে রূপগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন। মামলা দায়েরের পর ইয়াছিনকে গ্রেপ্তার করে পুলিশ।

ভোলাব তদন্ত কেন্দ্রের উপ-পরিদর্শক আমিনুল ইসলাম বলেন, ওই ছাত্রীর মামলায় ইয়াছিন মিয়াকে গ্রেপ্তারের পর আদালতে পাঠানো হয়েছে।

শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *