যমুনা লাইফ ইনস্যুরেন্সের মৃত্যুদাবীর চেক বিতরণ

ফিচার রূপগঞ্জ

নিউজ রূপগঞ্জ ডটকম: যমুনা লাইফ ইনস্যুরেন্স কোম্পানী লিঃ এর বীমা গ্রাহক মরহুম মাসুদ এর মৃত্যুদাবীর ১৩ লাখ ২৬ হাজার ৫শত ৮৫ টাকা প্রদান করা হয়েছে । শনিবার ( ৬ মার্চ) সকালে রূপসী গাজী ভবনে নারায়ণগঞ্জ -১ ( রূপগঞ্জ) আসনের সংসদ সদস্য , বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক বীমার নমিনী মরহুমের স্ত্রী মিসেসে আফরুজা আক্তারের নিকট মৃত্যুদাবীর ১৩ লাখ ২৬ হাজার ৫শত ৮৫ টাকার চেক প্রদান করেন । এসময় উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ সদর সার্ভিস সেন্টারের উধ্বর্তন সহকারী ব্যবস্থাপনা পরিচালক ( উন্নয়ন) ও ইনচার্জ সুমন কুমার সাহা, প্রধান কার্যালয়ের অডিট বিভাগের এস.এ.ভি.পি (ইনচার্জ) মোহাম্মদ মাসুদ আলম মিয়া, সহকারী ব্যবস্থাপনা পরিচালক ( উন্নয়ন) মো: নুরনবী সোহেল।

অনুষ্ঠানে বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক বলেন , গ্রাহকদের উন্নত সেবা, যথাসময়ে বীমাদাবী পরিশোধ করার নিশ্চয়তা প্রদান করতে হবে । যমুনা লাইফ ৪র্থ প্রজম্মের অন্যতম প্রধান জীবন বীমা কোম্পানী। বাংলাদেশের বেকার সমস্যা দুরিকরন, মানুষের মধ্যে সঞ্চয় প্রবণতা তৈরি ও বীমা নিরাপত্তা প্রদান করাই যমুনা লাইফের মুখ্য উদ্দেশ্য। যমুনা লাইফের বীমা সেবা পৌঁছে দেয়ার প্রত্যয় ঘোষণা করা হয়।

উল্লেখ্য যমুনা লাইফের সকল সেবা কার্যক্রম অনলাইন ভিত্তিক গঠন করা হয়েছে । যমুনা লাইফের লক্ষ্য তিন (৩) কার্যদিবসের মধ্যে বীমা দাবি নিষ্পত্তি করা ।

শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *