রূপগঞ্জে করোনায় আরো একজনের মৃত্যু, শনাক্ত ৯

শীর্ষ সংবাদ

নিউজ রূপগঞ্জ ডটকম:

রূপগঞ্জে করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে সাইফ উদ্দিন নামে এক ব্যবসায়ী ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি … রাজিউন) । তিনি ২১ এপ্রিল রাজধানীর কুমিটোলা হাসপাতালে ইন্তেকাল করেছেন। তার লাশ ঢাকায় দাফন করা হয়েছে। তিনি রূপসী বাজারে চাউলের ব্যবসা করতেন। তার দুই ছেলে আইসোলেশনে রয়েছে। তার বাড়ী রূপসী কাজীপাড়া। তিনি নারায়ণগঞ্জে ছেলের বাসায় থাকতেন।

এদিকে রূপগঞ্জে ২১ এপ্রিল নতুন আরো দুই জন করোনা ভাইরাসে আক্রান্ত রোগী শনাক্ত হয়েছে। তারা হলেন তারাব পৌরসভার ৯ নং ওয়াডের দীঘিবরাব এলাকার আব্দুল কাদের , দাউদপুর ইউনিয়নের হাটাব এলাকার আসমাউল হুসনা। এ তথ্য নিউজ রূপগঞ্জ ডটকমকে নিশ্চিত করেছেন রূপগঞ্জ উপজেলা প্রশাসনের একজন কর্মকর্তা।

এব্যাপারে রূপগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মমতাজ বেগম বলেন, আসমাউল হুসনার চিকিৎসা রূপগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে হচ্ছে। সরকারীভাবে তার চিকিৎসা হচ্ছে। করোনাভাইরাসে আক্রান্তদের বাড়ী লকডাউন করা হয়েছে। যথা সময়ে খাদ্য সামগ্রী পৌছে দেওয়া হচ্ছে।

তিনি আরো বলেন, রূপগঞ্জে করোনা রোগীর সংখ্যা বাড়ছে। রূপগঞ্জবাসীর প্রতি আমার অনুরোধ আপনারা ঘরে থাকুন । সামাজিক দূরত্ব বজায় রাখুন। নিজে বাঁচেন ,অপরকে বাঁচান।

প্রসঙ্গত রূপগঞ্জে শেষ খবর পাওয়া পর্যন্ত করোনাভাইরাসে আক্রান্ত হয়েছে ৯ জন। মৃত্যুবরণ করেছে ২ জন।

শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *