রূপগঞ্জে ইউএনওসহ প্রশাসনের ৯ জনের নমুনা সংগ্রহ

শীর্ষ সংবাদ

নিউজ রূপগঞ্জ ডটকম:

রূপগঞ্জে ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও নারায়ণগঞ্জ জেলা প্রশাসক কার্যালয়ের সহকারী কমিশনার ফারজানা আক্তারের করোনাভাইরাস শনাক্ত হওয়ার পর রূপগঞ্জ উপজেলা প্রশাসনের ৯ কর্মকর্তা-কর্মচারীর নমুনা সংগ্রহ করা হয়েছে। সোমবার সকালে নমুনা সংগ্রহ করে তা পরীক্ষার জন্য নারায়ণগঞ্জে পাঠানো হয়েছে। সেখান থেকে ঢাকায় পাঠানো হবে । রূপগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মমতাজ বেগম, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মনিরুজ্জামান, ইফতেখারুজ্জামানসহ উপজেলা প্রশাসনের ৯ জনের নমুনা সংগ্রহ করা হয়।
বিষয়টি নিউজ রূপগঞ্জ ডটকমকে নিশ্চিত করেছেন উপজেলা প্রশাসনের একজন কর্মকর্তা। তিনি রূপগঞ্জবাসীর কাছে দোয়া চেয়েছেন। জেলা প্রশাসক কার্যালয়ের সহকারী কমিশনার ফারজানা আক্তার জেলা সার্কিট হাউজে করোনায় আক্রান্ত সহকারী কমিশনার (ই-সেবা) তানিয়া তাবাসসুমের সাথে থাকতেন। নারায়ণগঞ্জ থেকেই তিনি করোনায় আক্রান্ত হয়েছেন। 

এদিকে করোনাভাইরাসে বিপর্যস্ত রূপগঞ্জ। থেমে গেছে অর্থনীতির চাকা। করোনাভাইরাস নারায়ণগঞ্জে মহামারী রূপ নিয়েছে। প্রত্যেকটা উপজেলায় ছড়িয়ে পড়ছে। দায়িত্ব পালন করতে গিয়ে আক্রান্ত হচ্ছে ম্যাজিস্ট্রেট এবং ডাক্তার। তারপরও থেমে নেই রূপগঞ্জ উপজেলা প্রশাসন ,ডাক্তার ,নার্স ও জনপ্রতিনিধিনবৃন্দ। করোনা দুর্যোগে সরকারে নির্দেশনা বাস্তবায়ন , ঘরে ঘরে খাদ্য পৌছে দেওয়া, বাজার মনিটরিং , জনগণকে সচেতন, করোনা আক্রান্ত রোগীর বাড়ীর লকডাউন করা সহ যাবতীয় কাজ রূপগঞ্জ উপজেলা প্রশাসন নিষ্ঠার সঙ্গে পালন করছে।  তারা জীবনের ঝুঁকি নিয়ে অদৃশ্য দানবের বিরুদ্ধে লড়াই করছে।

এব্যাপারে রূপগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মমতাজ বেগম বলেন, আল্লাহর রহমতে আমিসহ উপজেলা প্রশাসনের সবাই সুস্থ আছি। কাজের কোনো সমস্যা হচ্ছে না। অলনাইনের মাধ্যমে আমি কাজ করে যাচ্ছি। উপজেলা প্রশাসনের অন্য কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ শিফট অনুযায়ী সামাজিক দূরত্ব বজায় রেখে কাজ করে যাচ্ছে। স্বেচ্ছাসেবক টিমের মাধ্যমে মানুষের ঘরে ঘরে খাদ্য পৌছে দেওয়া হচ্ছে ।

আরো পড়ুন : https://newsrupganj.com কোয়ারেন্টাইনে ইউএনও-চেয়ারম্যান ,আক্রান্ত ম্যাজিস্ট্রেট

প্রসঙ্গত করোনা পরিস্থিতি মোকাবেলায় দায়িত্ব পালন করতে গিয়ে অদৃশ্য দানব করোনায় ভাইরাসে আক্রান্ত হয়েছে নারায়ণগঞ্জ জেলা প্রশাসনের চারজন ম্যাজিস্ট্রেট। সর্বশেষ আক্রান্ত হয়েছেন জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট কামরুল হাসান মারুফ। এর আগে জেলা প্রশাসক কার্যালয়ের একজন কর্মচারী করোনায় মৃত্যুবরণ করেছে। পুলিশ সুপারের গাড়ি চালক করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছে। শেষ খবর পাওয়া পর্যন্ত নারায়ণগঞ্জে ৪১১ জন করোনা রোগী শনাক্ত হয়েছে। তার মধ্যে রূপগঞ্জের রয়েছে ৬ জন। মৃত্যুবরণ করেছে ৩০ জন।

শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *