রূপগঞ্জে উপজেলা ভাইস চেয়ারম্যানের খাদ্য বিতরণ

ইউনিয়ন ফিচার মুড়াপাড়া

নিউজ রূপগঞ্জ ডটকম:

অদৃশ্য দানব করোনাভাইরাসে বিপর্যস্ত রূপগঞ্জ । এই ভাইরাস জেলায় মহামারি রূপ নিয়েছে। প্রত্যেকটা উপজেলায় করোনা ভাইরাস ছড়িয়ে পড়ছে। লকডাউন করা হয়েছে রূপগঞ্জ উপজেলাকে। বন্ধ রয়েছে সরকারী -বেসরকারী  প্রতিষ্ঠান। কর্মহীন হয়ে পড়েছে হাজার হাজার মানুষ। বাড়ছে খাদ্যের সংকট। খাদ্য সংকট দূর করতে সরকার , সমাজের বিত্তবানদের পাশাপাশি এবার খেটে খাওয়া কমহীন এবং দরিদ্রদের পাশে দাঁড়িয়েছেন রূপগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শাহরিয়ার পান্না সোহেল । তিনি নিজস্ব তহবিল থেকে  ৪০০ দরিদ্র পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন। মঙ্গলবার ( ৪ মে ) মুড়াপাড়া ইউনিয়নের  ৪নং ওয়ার্ডের  ব্রাহ্মণগাও মাঠে  খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। খাদ্য সামগ্রীর মধ্যে রয়েছে  ৮ কেজি চাল , ৩ কেজি আলু।

এসময় রূপগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শাহরিয়ার পান্না সোহেল বলেন, করোনাভাইরাস বৈশ্বিক সমস্যা। বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা করোনাভাইরাস মোকাবেলায় সঠিক পদক্ষেপ নিয়েছেন। রূপগঞ্জের কোনো  মানুষ না খেয়ে মারা যাবে না। আমরা প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীকের নির্দেশনায় রূপগঞ্জের কর্মহীন দরিদ্র পরিবারের পাশে এসে দাঁড়িয়েছি। তাদের বাসায় খাদ্য পৌছে দিচ্ছি। যতক্ষণ এই মহামারী আছে ততক্ষণ আমাদের খাদ্য সহায়তা অব্যাহত থাকবে।

তিনি আরো বলেন, অদৃশ্য দানব করোনাভাইরাস নারায়ণগঞ্জে মহামারী রূপ দিয়েছে। রূপগঞ্জে করোনা রোগী শনাক্ত হয়েছে। আমাদের সবাইকে ঘরে থাকতে হবে। সরকারের নির্দেশ মেনে চলতে হবে। নিজে বাঁচেন অপরকে বাঁচান।

উপস্থিত ছিলেন  মীরকুটিরছেও জামে মসজিদের ইমাম তৌহিদুর রহমান, রূপগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শেখ ফরিদ ভুঁইয়া মাছুম, সরকারি মুড়াপাড়া কলেজ শাখা ছাত্র সংসদের ভি. পি সাইফুল ইসলাম তুহিন, জি.এস সাদিকুল ইসলাম সজীব, এ.জি.এস আশিকুর রহমান আশিক ,  ৪ নং ওয়ার্ডের ইউপি সদস্য আজাহার আলী,  ৬ নং ওয়ার্ড এর ইউপি সদস্য সিরাজুল ইসলাম সিরাজ, সাবেক এ.জি .এস মোর্শেদ, সোহাগ, রমজান ,মতি মেম্বার, মোজাম্মেল, আরিফ, মাসুদ প্রমুখ।

শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *