মার্ডার-প্লট বিক্রিতে চনপাড়ার পিস্তল শরীফ

চনপাড়া ফিচার শীর্ষ সংবাদ

অনলাইন রিপোর্ট:
ক্রাইম জোন খ্যাত চনপাড়ার শীর্ষ সন্ত্রাসী পিস্তল শরীফ । তিনি একজন দুর্ধর্ষ খুনি। তার নামে ৪টি হত্যা, মাদক, ডাকাতিসহ ২ ডজনের অধিক মামলা রয়েছে। নারায়ণগঞ্জের শিল্পপতি হাবিব হত্যা মামলার অন্যতম আসামীকে সে। তার তেল পাম্পে ডাকাতি করতে গেলে বাধা দেয়ায় হাবিবকে খুন করা হয়। পুলিশ সদস্য হানিফকে চনপাড়া থেকে হত্যা করেছে সে। তার হাত থেকে রক্ষা পায়নি মনির , খোরশেদ। তাদেরকে নির্মমভাবে হত্যা করা হয়েছে। তিনি অবৈধ পিস্তল নিয়ে ঘুরে বেড়ান। ভয় দেখিয়ে চাঁদাবাজি করেন। তাই সবার কাছে তিনি পিস্তল শরীফ হিসেবে পরিচিত।
চনপাড়া ৯ নং ওয়ার্ডের মৃত অবিশ্বাসের ছেলে শরীফ ওরফে পিস্তল শরীফ। তার বিশাল মলম এবং খরপার্টি গ্যাং রয়েছে । তিনিই খরপার্টির জন্মদিয়েছেন। খরপার্টির সদস্যরা নারায়ণগঞ্জের বিভিন্ন মার্কেট থেকে নারীদের গহনা ,মোবাইল ,টাকা কৌশলে ছিনিয়ে নিয়ে শরীফের কাছে জমা দেয়।
বিভিন্ন সুত্র ও অনুসন্ধানে জানা যায় , চনপাড়া বস্তিতে প্লট ক্রয় বিক্রয়ের জন্য তাকে ২০% কমিশন দিতে হয়। কমিশন না পেলেই হত্যা, নির্যাতন শুরু করে দেয়। বর্তমানে তার নিয়ন্ত্রনে রয়েছে বস্তিতে প্লট ক্রয় বিক্রয়।
রাজশাহীতে বর্ডারের কাছে সেখানকার এক মাদক সম্রাটের মেয়েকে বিয়ে করেছে পিস্তল শরীফ। রাজশাহীতে তার কোটি টাকার একটি বিলাসহুল বাড়ি রয়েছে। পিস্তল শরীফের সেকেন্ড ইন কমান্ড শাওন। শশুর এবং স্ত্রীর সহযোগিতায় মাদক সম্রাট হয়েছে পিস্তল শরীফ। রাজশাহী থেকে শরীফের স্ত্রী মাদক চনপাড়ায় শরীফের কাছে পাঠায়। তাদের স্বামী স্ত্রীর যোগাযোগ রক্ষা করে শাওন। শাওন গাড়িতে করে ইয়াবা নিয়ে এসে শরীফের কাছে জমা দেয়। শরীফ সেই ইয়াবা বিভিন্ন স্থানে লোকের মাধ্যমে বিক্রি করে।
লেডি ডন স্বপ্নার সহযোগী পিস্তল শরীফ। স্বপ্নার বাড়িতে মাঝে মাঝে পার্টি হয়। সেই পার্টিতে প্রভাবশালীরা থাকে। শরীফ সুন্দরী নারীদের পার্টিতে এনে দেয়। স্বপ্নার গাঁজা, বিয়ার ব্যবসা নিয়ন্ত্রণ করে সে। রূপগঞ্জের একটি প্রভাবশালী মহল তাকে অপকর্মের জন্য সহযোগিতা করে। করোনা দুর্যোগে তার সন্ত্রাসী কর্মকান্ড থেমে নেই। তিনি রমরমা ইয়াবা ,গাঁজা ব্যবসা করছেন। এতো অপরাধ করেও একটি প্রভাবশালী মহলের আশ্রয়ে তিনি এখনো অধরা রয়েছেন। এমনকি পুলিশ হত্যা করেও সে পার পেয়ে যাচ্ছে।
চনপাড়ার শিক্ষিত সমাজের দাবি , পিস্তল শরীফকে প্রশাসন গ্রেফতার করলেই চনপাড়াসহ সারা রূপগঞ্জে ইয়াবা ব্যবসা বন্ধ হয়ে যাবে। খরপার্টি মলমপার্টির অত্যাচার থাকবে না। প্লট ক্রয় বিক্রয়ের কমিশন বানিজ্য বন্ধ হবে। এছাড়া প্রশাসনের কাছে এলাকাবাসী এই খুনির শাস্তি দাবি করেছেন।

শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *