বাবা হলেন সংবাদচর্চার সম্পাদক মুন্না খাঁন

তারাবো পৌরসভা ফিচার

নিউজ রূপগঞ্জ ডটকম:

প্রথমবারের মতো বাবা হলেন দৈনিক সংবাদচর্চার সম্পাদক ও  প্রকাশক মো: মুন্না খাঁন । মুন্না খাঁন ও তাঁর স্ত্রী সুচনা আক্তারের  ঘর আলো করে বৃহস্পতিবার ( ১৪ মে, ২০২০ইং , ২০ রমজান ১৪৪১ হিজরী, বাংলা ৩১ বৈশাখ ১৪২৭ )  এসেছে কন্যা সন্তান। রাত সাড়ে দশটার দিকে রূপগঞ্জ উপজেলার ডিকেএমসি হাসপাতালে  ফুটফুটে এক কন্যা সন্তানের জন্ম দিয়েছেন সাংবাদিক মুন্না খাঁনের স্ত্রী।  বিষয়টি নিশ্চিত করেছেন মুন্না খাঁনের বাবা আলহাজ্ব রফিকুল ইসলাম পনির খাঁন।

মুন্না খাঁন নিজেও  সামাজিক যোগাযোগমাধ্যমে খুশির খবর জানিয়েছেন সবাইকে। তিনি দোয়া চেয়েছেন কন্যা সন্তানের জন্য। মা ও মেয়ে দুইজন সুস্থ আছে। ডাক্তার এবং নার্সদের ধন্যবাদ জানিয়েছেন মুন্না খাঁন। কন্যার নাম রাখা হয়নি। পরিবারের সবার সাথে আলোচনা করে নাম রাখা হবে বলে জানিয়েছেন মুন্না খাঁনের বাবা আলহাজ্ব রফিকুল ইসলাম পনির খাঁন।

প্রসঙ্গত মুন্না খানের দাদা মৃত সিরাজুল ইসলাম সুরুজ খান তারাব  ইউনিয়ন ( বর্তমানে পৌরসভা) আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক ও মুড়াপাড়া জুট মিলের সিবিএ সাধারণ সম্পাদক ছিলেন। পরে ১৯৭৩ সালে বঙ্গবন্ধুর বিশেষ নিমন্ত্রণে রাষ্ট্রীয় সফরে রাশিয়া ভ্রমণ করেন। তার বাবা বর্তমানে তারাব পৌর আওয়ামী লীগের ত্রাণ সম্পাদক ও বড় চাচা তারাব পৌরসভার ৪ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক। রূপসী বাগবাড়ি এলাকার খাঁন পরিবারে নতুন অতিথির আগমনে আনন্দিত পরিবারের সদস্যরা।

শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *