পুলিশের স্বাস্থ্য সুরক্ষায় পাপ্পা গাজীর পিপিই বিতরণ

ফিচার রূপগঞ্জ

নিউজ রূপগঞ্জ ডটকম:

রূপগঞ্জে করোনা ভাইরাস মোকাবেলায় পুলিশ সদস্যদের স্বাস্থ্য সুরক্ষায় রূপগঞ্জ থানার সকল পুলিশ সদস্যদের মাঝে পারসোনাল প্রোটেকশন ইকুইপমেন্ট (পিপিই) বিতরণ করেছেন গাজী গ্রুপের উপপরিচালক তরুণ শিল্প উদ্যোক্তা বিসিবি ও যমুনা ব্যাংকের পরিচালক গাজী গোলাম মর্তুজা পাপ্পা। তিনি নিজ উদ্যোগে এসব পিপিই বিতরণ করেছেন। এর আগেও পুলিশ সদস্যদের মাঝে পিপিই বিতরণ করেছেন তিনি ।

রবিবার সকালে রূপগঞ্জ থানার ওসি মাহমুদুল হাসানের কাছে পারসোনাল প্রোটেকশন ইকুইপমেন্ট (পিপিই) পৌছে দেওয়া হয়। গাজী গোলাম মর্তুজা পাপ্পার পক্ষে দৈনিক সংবাদচর্চার সম্পাদক ও প্রকাশক মো: মুন্না খাঁন ওসি মাহমুদুল হাসানের হাতে পিপিই তুলে দেন। 

এব্যাপারে গাজী গোলাম মর্তুজা পাপ্পা বলেন, দেশের ক্রান্তিকালে এক শ্রেণীর লোক অনিয়ম করতে চায়। তারা বাজারে নিত্য পণ্যের কৃত্রিম সংকট তৈরী করে দ্রব্যমূল্যের দামবাড়িয়ে দেয় । রূপগঞ্জ থানা পুলিশের প্রতি অনুরোধ থাকবে আপনারা অতিমুনাফা লোভীদের প্রতি লক্ষ্য রাখবেন। তারা যেনো অনিয়ম করতে না পারে। 

তিনি বলেন, করোনা ভাইরাস থেকে মানুষকে বাঁচতে হলে সামাজিক দূরত্ব খুবই জরুরি। এই দূরত্ব নিশ্চিত করতে সেনাবাহিনীর পাশাপাশি পুলিশ জীবনের ঝুঁকি নিয়ে কাজ করে যাচ্ছে। যারা ঝুঁকি নিয়ে কাজ করছে তাদের পাশে বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা আছেন। তারা সরকারের পক্ষ থেকে পুরস্কার পাবেন। রূপগঞ্জ থানা পুলিশ সদস্যদের স্বাস্থ্য ঝুঁকি নিরসনে আমরা পিপিই ব্যবস্থা করেছি। 

এদিকে করোনা দুর্যোগে পুলিশ সদস্যদের স্বাস্থ্য সুরক্ষায় পাশে দাঁড়ানোর জন্য বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক এবং তরুণ শিল্প উদ্যোক্তা গাজী গোলাম মর্তুজা পাপ্পাকে ধন্যবাদ জানিয়েছেন রূপগঞ্জ থানার ওসি মাহমুদুল হাসান। তিনি বলেন, করোনা ভাইরাস নারায়ণগঞ্জে মহামারী আকার ধারণ করছে। রূপগঞ্জে দায়িত্ব পালন করা কঠিন। এই মুহূর্তে আমাদের পিপিই খুবই দরকার ছিলো। মাননীয় বস্ত্র ও পাটমন্ত্রীর নির্দেশে আমরা পিপিই পেয়েছি। গাজী গোলাম মর্তুজা পাপ্পার দেওয়া পিপিই পড়ে রূপগঞ্জ থানা পুলিশের সকল সদস্য ডিউটি করছে। আমরা স্বস্তি বোধ করছি। 

প্রসঙ্গত করোনা ভাইরাস মোকাবেলায় গাজী গোলাম মর্তুজা পাপ্পা নারায়ণগঞ্জের গুরুত্বপূর্ণ দপ্তরে অর্ধকোটি টাকা অনুদান দিয়েছেন। সে টাকা খেটে খাওয়া কর্মহীন ও দরিদ্রদের খাদ্য সামগ্রীর জন্য ব্যয় করা হয়েছে। তিনি জেলার সব সরকারী হাসপাতাল , স্বেচ্ছাসেবী সংগঠনকে ১ হাজার পারসোনাল প্রোটেকশন ইকুইপমেন্ট (পিপিই) দিয়েছেন । নারায়ণগঞ্জের ডাক্তার ও নার্সদের  স্বাস্থ্য সুরক্ষা জন্য নারায়ণগঞ্জ সিভিল সার্জন অফিসে ৩ লাখ টাকা অনুদান দিয়েছেন। এছাড়া তিনি নারায়ণগঞ্জের সরকারী ৫ টি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সকে ৬শ হ্যান্ড স্যানিটাইজার দিয়েছেন। 

শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *