পাপ্পা গাজীকে শুভেচ্ছা জানাল দুই কাউন্সিলর

তারাবো পৌরসভা শীর্ষ সংবাদ

নিউজ রূপগঞ্জ ডটকম: নবনির্বাচিত তারাব পৌরসভার দুই কাউন্সিলর গাজী গ্রুপের উপ-ব্যবস্থাপনা পরিচালক তরুণ শিল্প উদ্যোক্তা বিসিবি ও যমুনা ব্যাংকের পরিচালক গাজী গোলাম মর্তুজা পাপ্পাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানিয়েছেন। সোমবার ( ১৮ জানুয়ারি) ২ নং কাউন্সিলর এড. জসিম উদ্দিন ভুঁইয়া, তারাব পৌরসভার সবচেয়ে বড় ওয়ার্ড থেকে নির্বাচিত ৯ নং ওয়ার্ড কাউন্সিলর আতিকুর রহমান তরুণ শিল্প উদ্যোক্তা গাজী গোলাম মর্তুজা পাপ্পাকে শুভেচ্ছা জানান। রাজধানীর পল্টনে গাজী গোলাম মর্তুজা পাপ্পার অফিসে তারা শুভেচ্ছা বিনিময় করেন।

নবনির্বাচিত দুই কাউন্সিলরকে অভিনন্দন জানিয়ে গাজী গোলাম মর্তুজা কাউন্সিলরদের উদ্দেশে বলেন, জননেত্রী শেখ হাসিনা এবং বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীকের নিদেশনা মেনে চলবেন। জনগণের বিশ্বাস রক্ষা করবেন। জনকল্যাণে কাজ করে যাবেন। জনগণের সমস্যাগুলো চিহ্নিত করে মন্ত্রী এবং মেয়র মহোদয়কে জানাবেন। আমাদের গাজী পরিবার চায় পৌরবাসী সুখে শান্তিতে বসবাস করুক।

তিনি বলেন, আপনারা আমার মা মেয়র হাছিনা গাজীর স্বপ্নপূরণে কাজ করে যাবেন। তার অসমাপ্ত কাজগুলো সমাপ্ত করার জন্য সহযোগিতা করবেন। তারাব পৌরসভার কোনো উন্নয়ন কাজ যেনো বাদ যায় না।

প্রসঙ্গত স্বাধীনতা পুরস্কারপ্রাপ্ত নারায়ণগঞ্জ -১ ( রূপগঞ্জ) আসনের সংসদ সদস্য বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীকের বড় ছেলে গাজী গোলাম মর্তুজা পাপ্পা। রূপগঞ্জে তার ব্যাপক জনপ্রিয়তা রয়েছে। তিনি রূপগঞ্জবাসীর উন্নয়নে অবদান রাখছেন।

শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *