নোয়াপাড়ায় রাস্তা উদ্বোধন

তারাবো পৌরসভা ফিচার

নিউজ রূপগঞ্জ ডটকম: রূপগঞ্জ উপজেলার তারাব পৌর এলাকার (ঢাকা-সিলেট মহাসড়কের) শরিফ মেলামাইন ইন্ড্রাষ্ট্রি লিমিটেড হইতে খালপাড় জামে মসজিদ হয়ে জামদানী পল্লী রোড ভায়া কবরস্থান পর্যন্ত আর. সি. সি রাস্তার শুভ উদ্বোধন করেছেন নারায়ণগঞ্জ -১ আসনের সংসদ সদস্য বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীক। শুক্রবার (২৩ অক্টোবর) বিকালে ৭ নং ওয়াডে মন্ত্রী রাস্তাটির উদ্বোধন করেন। এসময় উপস্থিত ছিলেন, আওয়ামী লীগ নেতা আলহাজ্ব হাবিবুর রহমান হাবিব, ৭ নং ওয়ার্ড কাউন্সিলর আনোয়ার হোসেন, তারাব পৌর যুবলীগের সভাপতি আলহাজ্ব মোশারফ হোসেনসহ অনেকে। পরে অতিথিবৃন্দ বিশেষ মোনাজাত করেন। রাস্তা নির্মাণ কাজ বাস্তবায়ন করেছে তারাব পৌরসভা।

এদিকে শুক্রবার ৭নং ওয়ার্ড নোয়াপাড়া খেলার মাঠ নির্মাণ কাজ পরিদর্শন করেছেন বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক। মন্ত্রীর মাঠ পরিদর্শন উপলক্ষে ফুটবল খেলার আয়োজন করা হয়। এসময় মন্ত্রী বলেন, খেলার মাঠের সঙ্গে যে দোকানপাট রয়েছে তা উচ্ছেদ (তুলে ফেলতে) করতে হবে। দোকানপাটের কারণে খেলার মাঠ ছোট হয়ে গেছে। দোকানের চেয়ে খেলার মাঠের প্রয়োজন বেশি। এ খেলার মাঠের জন্য সকল ধরণের সহযোগিতা করব। মাঠের জায়গা আপনারা বুঝিয়ে নেবেন।

মন্ত্রী নোয়াপাড়াবাসীর উদ্দেশে বলেন, জামদানি পল্লীতে মেলার জন্য রাস্তা, ঘাট-ঘরসহ যা দরকার আমাকে বলবেন, আমি করে দেব। বর্তমান শিল্পমন্ত্রী আমার ছোটবেলার বন্ধু। আমরা ছোট বেলায় এক সঙ্গে পড়েছি,খেলেছি। উনি নরসিংদী এলাকার মানুষ। বিসিক শিল্পনগরীর উন্নয়নের জন্য যা যা দরকার আমাকে জানাবেন আমি শিল্পমন্ত্রীকে বলে তা করে দেব। বস্ত্র ও পাট মন্ত্রণালয় থেকে এখানে প্রায় ৫শ কোটি টাকা ব্যয়ে বঙ্গবন্ধু পাট ও বস্ত্র জাদুঘর হচ্ছে। গোলাকান্দাইলে সরকারী টেক্সটাইল কলেজ হচ্ছে। রূপগঞ্জে কোনো উন্নয়ন বাদ যাবে না।

শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *