নারীঘটিত দ্বন্দ্বে বন্ধুকে গলা কেটে হত্যা

নারায়ণগঞ্জ

নিউজ রূপগঞ্জ ডটকম : আড়াইহাজারে বন্ধুকে গলাকেটে হত্যার ঘটনায় আদালতে স্বীকারোক্তি দিয়েছেন ঘাতক বন্ধু।
বৃহস্পতিবার বিকেলে নারায়ণগঞ্জ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট নুরুন্নাহার ইয়াসমিনের আদালতে আসামির ১৬৪ ধারায় জবানবন্দি রেকর্ড করা হয়।

এর আগে বুধবার দিবাগত রাতে আড়াইহাজার থানা পুলিশ উপজেলার গোপালদী বাজার থেকে হত্যা মামলার আসামি শুভ রায়কে (২০) গ্রেফতার করে। গ্রেফতারকৃত শুভ রায় কুমিল্লার মুরাদনগর উপজেলার লাজৈর গ্রামের শংকর চন্দ্র রায়ের ছেলে। তিনি তার মামা বাড়ি উপজেলার উলুকান্দি গ্রামে থাকতেন।

গোপালদী তদন্ত কেন্দ্রের ইনচার্জ পরিদর্শক আজাহার জানান, উপজেলার দড়িবিশনন্দী গ্রামের সাইফুল নামের এক যুবকের লাশ বুধবার বিকালে গোপালদী মসজিদ মার্কেটের ছাদ থেকে উদ্ধার করা হয়। পরে ওই রাতেই তার বোন লিজা অজ্ঞাত ব্যক্তিদের আসামি করে থানায় মামলা দায়ের করেন। পুলিশ সন্দেহভাজন আসামি শুভ রায়কে গ্রেফতার করলে জিজ্ঞাসাবাদের তিনি সাইফুলকে হত্যা করার কথা স্বীকার করেন।

আজাহার আরো জানান, নারী ঘটিত ব্যাপার নিয়ে দুই জনের মধ্যে দ্বন্দ্ব চলছিল। হত্যাকাণ্ড ঘটার আগে মঙ্গলবার রাতে দুই বন্ধু একসাথে নাস্তা করেন। এরপর ছাদে নিয়ে কথা বলার একপর্যায়ে ঘাতক শুভ সাইফুলকে ছুরি দিয়ে পেটে আঘাত করেন। এতে নাড়িভুড়ি বের হয়ে গেলে শুভ সাইফুলকে জবাই করে গলা কেটে ফেলেন। পরে লাশ ছাদে ফেলে দিয়ে চলে আসেন।

তিনি আরো জানান, ঘটনার দুই দিন আগে সাইফুল একটি ছোরা কিনে রাখেন হত্যাকাণ্ড ঘটাবে বলে।

শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *