তারাবতে পানি সরবরাহ কাজের উদ্বোধন

তারাবো পৌরসভা ফিচার

নিউজ রূপগঞ্জ ডটকম: রূপগঞ্জ উপজেলার তারাব পৌরসভায় পাইপ লাইনের মাধ্যমে পানি সরবরাহ অবকাঠামো কাজের উদ্বোধন করা হয়েছে। সোমবার ( ১৭ আগস্ট) সকালে বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক এবং মেয়র হাছিনা গাজীর পক্ষে এ কাজের উদ্বোধন করেন গাজী গ্রুপের উপ-ব্যবস্থাপনা পরিচালক তরুণ শিল্প উদ্যোক্তা বিসিবি ও যমুনা ব্যাংকের পরিচালক গাজী গোলাম মর্তুজা পাপ্পা।

এসময় তিনি কাউন্সিলরদের উদ্দেশে বলেন, হাছিনা গাজী মেয়র হওয়ার পর থেকে রূপগঞ্জ উপজেলার সবচেয়ে বেশি উন্নয়ন হয়েছে তারাব পৌর সভায়। আপনারা জনগণকে উন্নয়নের কথা স্মরণ করিয়ে দেন । জনগণ কিন্তু ভুলে যায়। আমার বাবা- মা দুইজনই এই শহরের উন্নয়নের জন্য ঐক্যবদ্ধভাবে কাজ করে যাচ্ছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং বিশ্ব ব্যাংককে ধন্যবাদ জানাই তারা আমাদেরকে বিভিন্ন ভাবে সহযোগিতা করে যাচ্ছে। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ মিউনিসিপ্যাল ওয়াটার সাপ্লাই এন্ড স্যানিটেশন প্রজেক্ট এর প্রকল্প পরিচালক (জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর ঢাকা ) মীর আব্দুল সাহিদ ,তারাব পৌর সভার প্রধান নির্বাহী কর্মকর্তা নজরুল ইসলাম , নির্বাহী প্রকৌশলী ( জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর, নারায়ণগঞ্জ ) মোঃ খালেদ সালাহউদ্দিন, বাংলাদেশ মিউনিসিপ্যাল ওয়াটার সাপ্লাই এন্ড স্যানিটেশন প্রজেক্ট এর উপ -প্রকল্প পরিচালক (জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর ঢাকা ) মাহমুদুর রশিদ মজুমদার ,তারাব পৌরসভার নির্বাহী প্রকৌশলী জেড.এম আনোয়ার। আরও উপস্থিত ছিলেন তারাব পৌর সভার কাউন্সিলর রফিকুল ইসলাম মনি, হোসাইন হোসেন রাজীব , রাসেল শিকদার,নজরুল ইসলাম মফিজ, হামিদুল্লাহ, আশরাফুল ইসলাম, আনোয়ার হোসেন, আমির হোসেন ভূইয়া, আতিকুর রহমান, লায়লা পারভীন, আসমা বেগম, জোসনা বেগম, সচিব তাজুল ইসলাম, আওয়ামী লীগ নেতা আলহাজ্ব হাবিবুর রহমান হাবিব, রূপগঞ্জ উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মাহাবুবুর রহমান মেহের, যুবলীগের সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান শাহীন, তারাব পৌর স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মেহেদী হাসান বাবেল সহ অনেকে।

জানা গেছে বিশ্ব ব্যাংকের অর্থায়নে জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর কর্তৃক বাস্তবায়িত হচ্ছে বাংলাদেশ মিউনিসিপ্যাল ওয়াটার সাপ্লাই এন্ড স্যানিটেশন প্রজেক্ট এর আওতায় তারাব পৌরসভায় পাইপ লাইনের মাধ্যমে পানি সরবরাহের কাজ।

শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *