রূপগঞ্জে বন্ধুর ঘুষিতে বন্ধু নিহত

ইউনিয়ন ভূলতা শীর্ষ সংবাদ

নিউজ রূপগঞ্জ ডটকম: রূপগঞ্জ উপজেলার কর্ণগোপ এলাকার ডায়না মিলস স্টিল মিলে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে এক বন্ধুর ঘুষিতে অপর বন্ধু মোহাম্মদ তানভীর আলম(২১) নিহত হয়েছে। রোববার (১৬ আগস্ট) রাত ৮টার দিকে উপজেলার কর্ণগোপ এলাকার ডায়না মিলস স্টিল মিলের ভিতরে একই এলাকার রাজীবের সাথে হতাহতের ঘটনা ঘটে।এ সময় মোহাম্মদ তানভীর আলম নামে এক শ্রমিক গুরুতর আহত হলে তাকে স্থানীয় ইউএস বাংলা হসপিটালে নিয়ে গেলে সেখানকার কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পরে ভূলতা ফাঁড়ির পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ মর্গে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় ঘাতক রাজীব নামে এক শ্রমিককে আটক করা হয়েছে। নিহত মোঃ তানভীর আলম হলেন, নোয়াখালী জেলার বেগমগঞ্জ উপজেলার মিরওয়ারিশপুর এলাকার আব্দুল আলীর ছেলে। হত্যাকাণ্ডের ঘটনায় গ্রেফতারকৃত রাজিব(২০) নোয়াখালী জেলার বেগমগঞ্জ উপজেলার মিরওয়ারিশপুর এলাকার শাহ আলমের ছেলে। গ্রেফতারকৃত রাজিব একই মিলের শ্রমিক। তারা বর্তমানে কর্ণগোপ ডায়না মিলস স্টিল মিলে থাকতো।

এ ব্যাপারে রূপগঞ্জ থানার ওসি মাহমুদুল হাসান বলেন, একটি হত্যা মামলা হয়েছে। একজন আসামিকে গ্রেফতার করে নারায়ণগঞ্জ কোটে চালান করে দেওয়া হয়েছে। প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে দুই বন্ধুর মারামারিতে মোহাম্মদ তানভীর আলমের পেটে ঘুষি লাগলে তার মৃত্যু হয়।

ভূলতা পুলিশ ফাঁড়ির ইনচার্জ আমিনুল ইসলাম জানান, রোববার ১৬ আগস্ট রাত ৮টার দিকে কর্ণগোপ এলাকার ডায়না মিলস স্টিল মিলে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে মোহাম্মদ তানভীর আলম(২১) নামে এক শ্রমিককে হত্যা করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। পরে লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ মর্গে পাঠানো হয়েছে।

শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *