ড্রাইভার-হেলপার পেশার আড়ালে ইয়াবা পাচার

নারায়ণগঞ্জ

সংবাদ বিজ্ঞপ্তি: ক্যাভার্ড ভ্যানের ড্রাইভার ও হেলপার পেশার আড়ালে অভিনব কায়দায় ইয়াবা পাচারকালে দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১১ ( সিপিএসসি, নারায়ণগঞ্জ)। গ্রেফতারকৃতরা হলেন মাইন উদ্দিন (৪০), মোঃ মাসুদ রানা (৩৩)। ২২ সেপ্টেম্বর রাতে সোনারগাঁয়ের আষাঢ়িয়ারচর সাকিনস্থ বিসমিল্লাহ ফিলিং ষ্টেশনের সামনে থেকে তাদের গ্রেফতার করা হয়। এসময় পাকা রাস্তার উপর চেকপোস্ট স্থাপন করে কক্সবাজার থেকে ঢাকাগামী তাদের ক্যাভার্ড ভ্যান তল্লাশী করে ১১,৫০০ পিস ইয়াবা ট্যাবলেট, ০২টি মোবাইল ফোন উদ্ধার করা হয় । জব্দ করা হয় মাদক ব্যবসার কাজে ব্যবহৃত কাভার্ড ভ্যানটি।

মঙ্গলবার বিকালে র‌্যাব-১১ এর অতিরিক্ত পুলিশ সুপার ( সিপিএসসি আদমজীনগর) মোঃ জসিম উদ্দীন চৌধুরী স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়েছে।

তিনি জানান, গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী মাইনউদ্দিন এর বাড়ি নরসিংদী জেলার মধাবদী থানাধীন অনন্তরামপুর এলাকায় ও মোঃ মাসুদ রানা’র বাড়ি গাজীপুর জেলার গাছা থানাধীন কুনিয়া বড়বাড়ি এলাকায়। গ্রেফতারকৃত আসামীরা দীর্ঘদিন ধরে ক্যাভার্ড ভ্যানে ড্রাইভার ও হেলপার পেশার আড়ালে অভিনব কায়দায় ইয়াবা পাচার করে আসছিল। জিজ্ঞাসাবাদে তারা আরও স্বীকার করে যে, দীর্ঘদিন যাবৎ পরস্পর যোগসাজশে আর্থিকভাবে লাভবান হওয়ার জন্য অবৈধভাবে কাভার্ড ভ্যানযোগে অভিনব কায়দায় ইয়াবা ট্যাবলেট কক্সবাজার থেকে নিয়ে এসে নারায়ণগঞ্জ, নরসিংদী, ঢাকা এবং এর আশপাশের এলাকায় বিক্রয় ও সরবরাহ করে আসছিল। মাদকের বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে। গ্রেফতারকৃত আসামী’দের বিরুদ্ধে সোনারগাঁ থানায় মামলা দায়ের প্রক্রিয়াধীন।

শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *