জনগণের উপর কর বাড়ায়নি : হাছিনা গাজী

তারাবো পৌরসভা ফিচার

রূপগঞ্জ উপজেলা আওয়ামী মহিলা লীগের সভাপতি ও তারাব পৌরসভার মেয়র হাছিনা গাজী বলেছেন, তারাব পৌর এলাকার সাধারণ নাগরিকদের উপর কর বাড়ায়নি। আমার আগে যারা মেয়র ছিলেন তারা সাধারণ জনগণের উপর যে কর আরোপ করেছিলেন সেটাই বহাল আছে। তাদের তুলনায় আমি জনগণের করের বোঝা কমিয়ে দিয়েছি। নীতিমালা অনুযায়ী শিল্পপ্রতিষ্ঠানের কর আদায় করা হচ্ছে।

তিনি বলেন, আমি রাজনীতিতে আসতে চাইনি। তারাব পৌরবাসীর গণদাবি ও তাদের সমর্থনে আমি মেয়র নির্বাচন করেছি। আমি নির্বাচন করার ফলে তারাব পৌর আওয়ামী লীগের দ্বন্দ্ব দূর হয়েছে। তারাব পৌরসভাকে সোনার পৌরসভা করাই আমার লক্ষ্য। এবার মেয়র হতে পারলে পৌর এলাকায় কোনো সমস্যা থাকবে না।

শুক্রবার (১৩ নভেম্বর) বিকালে রূপসীতে শহীদ বকুল স্মৃতি সংসদ কর্তৃক বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীককে দেয়া সংবর্ধনা অনুষ্ঠানে মেয়র এসব কথা বলেন।

হাছিনা গাজী বলেন, তারাব পৌরবাসীর জন্য বিনা সুদে ঋণের ব্যবস্থা করা হচ্ছে। প্রত্যেক ঘরে বিশুদ্ধ পানি সরবরাহের ব্যবস্থা করা হচ্ছে। আরবান হাসপাতাল উদ্বোধন করা হয়েছে। ৫০০ আসন বিশিষ্ট পৌর অডিটোরিয়াম নির্মাণ হচ্ছে। তারাব পৌরসভাকে ঋণমুক্ত করেছি। জলাবদ্ধতা নিরসনের লক্ষ্যে আমরা কাজ করে যাচ্ছি।

এসময় উপস্থিত ছিলেন, বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক, শহীদ বকুল স্মৃতি সংসদের সভাপতি আক্তার হোসেন মোল্লা ,সাধারণ সম্পাদক মেহেদি হাসান বাবেল, আওয়ামী লীগ নেতা আলহাজ্ব হাবিবুর রহমান হাবিব ,মো: ফিরোজ ভুঁইয়া , আলহাজ্ব রফিকুল ইসলাম পনির খাঁন, ৪ নং ওয়ার্ড কাউন্সিলর আলহাজ্ব নজরুল ইসলাম মফিজ, শহীদ বকুল স্মৃতি সংসদের সিনিয়র সহ সভাপতি আলহাজ্ব শহিদুল ইসলাম ভুঁইয়া, রূপগঞ্জ উপজেলা ছাত্রলীগের সিনিয়র সহ সভাপতি রিয়াজ আহমেদসহ অনেকে।

শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *