ছাত্রলীগের জন্মদিনে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পাপ্পা গাজীর শ্রদ্ধা

ফিচার রূপগঞ্জ

নিজস্ব প্রতিবেদক: বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নিজ হাতে গড়া ছাত্র সংগঠন বাংলাদেশ ছাত্রলীগের ৭৩ তম জন্মদিনে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করেছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক তরুণ শিল্প উদ্যোক্তা গাজী গোলাম মর্তুজা পাপ্পা। সোমবার ( ৪ জানুয়ারি) রূপগঞ্জ উপজেলা পরিষদের সামনে অবস্থিত বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীকের পুত্র গাজী গোলাম মর্তুজা পাপ্পা। এসময় তিনি বলেন, ছাত্রলীগকে আমি মনে প্রাণে ভালোবাসি। বাংলাদেশ প্রতিষ্ঠায় ছাত্রলীগের অবদান ভুলবার নয়। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের বিশ্বস্ত ভ্যানগার্ড ছিলো ছাত্রলীগ। দেশের প্রতিটা আন্দোলন সংগ্রামে ছাত্রলীগের অবদান রয়েছে।

রূপগঞ্জ উপজেলা ছাত্রলীগ নেতৃবৃন্দের উদ্দেশে গাজী গোলাম মর্তুজা পাপ্পা বলেন, ছাত্রলীগের গৌবর নষ্ট করা যাবে না। বঙ্গবন্ধুর আদর্শ অনুসরণ করতে হবে। জননেত্রী শেখ হাসিনার নিদেশনা বাস্তবায়নের জন্য মাঠে থাকতে হবে।

এসময় উপস্থিত ছিলেন, রূপগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি তাবিবুল কাদির তমাল, রূপগঞ্জ উপজেলা ছাত্রলীগ সভাপতি ফয়সাল আলম শিকদার , সাধারণ সম্পাদক শেখ ফরিদ ভুঁইয়া মাছুমসহ ছাত্রলীগ নেতৃবৃন্দ। আর আগে জাতীয় পতাকা উত্তোলন করে ছাত্রলীগের ৭তম প্রতিষ্ঠাবাষিকীর কার্যক্রমের উদ্বোধন করেন গাজী গোলাম মর্তুজা পাপ্পা।

শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *