চনপাড়ায় গাজীর ৮৮ হাজার প্যাকেট খাদ্য বিতরণ

ইউনিয়ন চনপাড়া ফিচার শীর্ষ সংবাদ

নিউজ রূপগঞ্জ ডটকম: রূপগঞ্জের সবচেয়ে দরিদ্র প্রবণ অঞ্চল চনপাড়ায় করোনাভাইরাস পরিস্থিতিতে কর্মহীন হয়ে পড়া বিপন্ন ও অসহায় পরিবারগুলোর পাশে দাঁড়িয়েছে গাজী পরিবার। নারায়ণগঞ্জ-১ আসনের সংসদ সদস্য বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক ও গাজী গ্রুপের উপ-ব্যবস্থাপনা পরিচালক তরুণ শিল্প উদ্যোক্তা বিসিবি ও যমুনা ব্যাংকের পরিচালক গাজী গোলাম মর্তুজা পাপ্পার নিজস্ব অর্থায়নে ১০০ ( একশ) দিনে চনপাড়ায় ৮৮ হাজার প্যাকেট খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। দলীয় নেতাকর্মীদের মাধ্যমে তালিকা করে প্রত্যেকের ঘরে খাদ্য পৌছে দিচ্ছেন গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক। মন্ত্রীর খাদ্য সামগ্রী বিতরণ কার্যক্রমের সার্বিক তদারক করছেন গাজী গ্রুপের উপ-ব্যবস্থাপনা পরিচালক গাজী গোলাম মর্তুজা পাপ্পা। জানা গেছে অনেক পরিবার একাধিবার খাদ্য সামগ্রী পেয়েছেন।
খাদ্য সামগ্রীর মধ্যে ছিলো চাল,ডাল, তেল, লবণ, পেয়াজ, সাবান, সেমাই, চিনি। দরিদ্র, কর্মহীন, মধ্যবিত্ত, শিক্ষক, মসজিদের ইমাম, মুয়াজ্জিন,খাদেমসহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ মন্ত্রীর খাদ্য সহায়তা পেয়েছে।
গত ২৫ জুলাই চনপাড়া শেখ রাসেলনগর ইউনিয়নের নবকিশলয় উচ্চ বিদ্যালয়সহ ১০ টি স্কুলের ১৬০ জন শিক্ষকের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরন করা হয়।
গতকাল ২৬ জুলাই ১০০তম দিনে চনপাড়া শেখ রাসেলনগর ইউনিয়নের ১২ টি মসজিদের ইমাম , মুয়াজ্জিন, খাদেম, সভাপতি-সেক্রেটারীসহ মোট ৬০ জনকে বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক ও গাজী গ্রুপের উপ-ব্যবস্থাপনা পরিচালক গাজী গোলাম মর্তুজা পাপ্পার নিজস্ব অর্থায়নে ঈদ উপহার সামগ্রী বিতরন করা হয়। এসময় কায়েতপাড়া ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান ও চনপাড়া শেখ রাসেলনগর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ বজলুর রহমান বজলু, ইমাম ঐক্য পরিষদের সভাপতি মাওলানা মুফতি আব্দুর রাজ্জাক, সাধারণ সম্পাদক মাওলানা আজিজুর রহমান শেখ, চনপাড়া শেখ রাসেলনগর ইউনিয়ন আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি আব্দুল আলী সিকদার, সাংগঠনিক সম্পাদক আনিস মল্লিক, উপজেলা যুবলীগের সহ-সম্পাদক শফিকুল ইসলাম জাহিদ, উপজেলা যুবলীগের কার্যকরী সদস্য এস এম ইব্রাহিম, চনপাড়া শেখ রাসেলনগর ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের সভাপতি জসিম গাজী, সাধারন সম্পাদক আবুবক্কর সিদ্দিকসহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন। এছাড়া চনপাড়ায় করোনাভাইরাসের নমুনা সংগ্রহের জন্য গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক তার নিজস্ব অর্থে একটি কোভিড-১৯ নমুনা সংগ্রহের বুথ স্থাপন করে দিয়েছেন।এব্যাপারে গাজী গোলাম মর্তুজা পাপ্পা বলেন, চনপাড়ার কোনো মানুষ অনাহারে না থাকে সেই ব্যবস্থা আমরা করেছি। সরকারের পাশাপাশি গাজী পরিবারের পক্ষ থেকে আমরা সেখানে খাদ্য সামগ্রী বিতরণ করছি। যতদিন মহামারি আছে ততদিন আমাদের খাদ্য সামগ্রী বিতরণ অব্যাহত থাকবে।
তিনি আরো বলেন, রাজনীতি মানে জনগণের সেবা করা। বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে দেশের ক্রান্তিকালে আমরা রূপগঞ্জবাসীর পাশে দাঁড়িয়েছি।

শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *