হাছিনা গাজীকে চনপাড়াবাসীর শুভেচ্ছা

ইউনিয়ন চনপাড়া ফিচার

নিউজ রূপগঞ্জ ডটকম: রূপগঞ্জ উপজেলা আওয়ামী মহিলা লীগ সভাপতি হাছিনা গাজী পুনরায় তারাব পৌরসভার মেয়র নির্বাচিত হওয়ায় তাকে ফুলের শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছে চনপাড়া শেখ রাসেলনগর ইউনিয়ন আওয়ামী লীগ ও এর সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ। শনিবার ( ২ জানুয়ারি) রূপসী গাজী ভবনে মেয়র হাছিনা গাজীকে চনপাড়াবাসীর পক্ষ থেকে তারা অভিনন্দন জানায়।

এসময় চনপাড়া শেখ রাসেলনগর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও কায়েতপাড়া ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান বজলুর রহমান, চনপাড়া শেখ রাসেলনগর ইউনিয়ন আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি আব্দুল আলী সিকদার, সাংগঠনিক সম্পাদক আনিস মল্লীক, রূপগঞ্জ উপজেলা যুবমহিলা লীগ সাধারণ সম্পাদক সেলিনা আক্তার রিতা, চনপাড়া শেখ রাসেলনগর ইউনিয়ন ১ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি লোকমান ভান্ডারী,সাধারণ সম্পাদক শাহলম, ২ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আব্দুস সালাম, সাধারণ সম্পাদক জামাল, ৩ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি জাহাঙ্গীর খন্দকার, সাধারণ সম্পাদক শেখ জাহাঙ্গীর আলম, ৫ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আবুল কালাম, সাধারণ সম্পাদক ইব্রাহিম, ৬ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি নান্দু মিয়া, সাধারন সম্পাদক মানিক সিকদার, ৭ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি বাদশা, ৮ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাকিম, ৯ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি রফিক মাষ্টার, সাধারণ সম্পাদক আলম, চনপাড়া শেখ রাসেল নগর ইউনিয়ন আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আবুবকর সিদ্দিক উপস্থিত ছিলেন।

 চনপাড়া শেখ রাসেলনগর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও কায়েতপাড়া ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান বজলুর রহমান বলেন, হাছিনা গাজীর জন্য তারাব পৌরবাসী ধন্য। তিনি বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীকের সহযোগিতায় তারাব পৌরসভাকে বদলে দিয়েছেন। আগামী ৫ বছরে তার সকল স্বপ্ন বাস্তবায়ন হবে। আমি চনপাড়াবাসীর পক্ষ থেকে নবনির্বাচিত মেয়র হাছিনা গাজীকে শুভেচ্ছা ও অভিনন্দন জানাচ্ছি। তার সু স্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করছি। আল্লাহ যেনো গাজী পরিবারকে মানুষের সেবা করার আরও বেশি সুযোগ করে দেন।

শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *