খোকার এলাকায় খালি উন্নয়ন: মন্ত্রী গাজী

নারায়ণগঞ্জ

নিউজ রূপগঞ্জ ডটকম: স্বাধীনতা পুরস্কারপ্রাপ্ত নারায়ণগঞ্জ -১ ( রূপগঞ্জ) আসনের সংসদ সদস্য বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক বলেছেন, শুধু আমার এলাকা কেনো, লিয়াকত হোসেন খোকার এলাকায় খালি উন্নয়ন । উন্নয়নের ছড়াছড়ি। প্রত্যেকটা এলাকায় রাস্তা ঘাট , স্কুল -কলেজ ,গ্যাস বিদ্যুতের উন্নয়ন হয়েছে, যা আমরা কল্পনাও করতে পারি নাই।

তিনি বলেন, বঙ্গবন্ধু আমাদের স্বাধীনতা এনে দিয়েছে। আর তার কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশকে নেতৃত্ব দিয়ে এগিয়ে নিয়ে যাচ্ছেন। তিনি সাহস করে পদ্মা সেতু করেছেন। এটা সাহসের ব্যাপার। অন্য কেউ এটা করতে পারতো না। মেট্রো রেল হচ্ছে, ট্যানেল হচ্ছে।

শুক্রবার ( ২৫ ডিসেম্বর) সকালে সোনারগাঁ রয়েল রিসোর্টে নারায়ণগঞ্জ এসএসসি পঁচাশি অ্যালামনাই এসোসিয়েশন (নাসপা) এর সংবর্ধনা ও পুনর্মিলন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী এসব কথা বলেন।

গোলাম দস্তগীর গাজী বলেন, যারা পাকিস্তান পাকিস্তান করেন আজ পাকিস্তানের অবস্থা কি জানেন। পাকিস্তানের সাংবাদিক, প্রধানমন্ত্রী ইমরান খানকে বলেন সুইডেন বানানোর দরকার নেই, আল্লাহর ওয়াস্তে আমাদেরকে বাংলাদেশ বানিয়েদিন। পাকিস্তানে ১২ ঘন্টা বিদ্যুৎ থাকে না। আর আমাদের দেশে লোড শেডিং নেই। এটাই হচ্ছে জাতির পিতার কন্যার উন্নয়ন।

তিনি বলেন, শুধু মেগা প্রজেক্ট নয় প্রত্যেকটা উপজেলা উন্নয়ন হচ্ছে। প্রত্যেকটা উপজেলায় একটা করে মিনি স্টেডিয়াম হচ্ছে, প্রত্যেকটা উপজেলায় একটা করে কলেজ এবং স্কুল সরকারিকরণ হচ্ছে। সকল দলের লোক উন্নয়নের সুফল ভোগ করছে। বঙ্গবন্ধু স্বাধীনতা দিয়ে গেছে। স্বাধীনতা একবারই আসে। আসুন আমরা সবাই দেশকে ভালোবাসি।

মন্ত্রী বলেন , করোনাকালে দেশে কোনো খাদ্যের অভাব হয় নাই। বঙ্গবন্ধুর কন্যা সঠিক সিদ্ধান্ত নিয়েছিলেন। আমি পাট মন্ত্রণালয়ের দায়িত্বে আছি। পাট শিল্প এগিয়ে যাচ্ছে। কিছুদিন আগে বঙ্গবন্ধুর কন্যা বললেন আমাদের এখানে অস্ত্র তৈরীর করব, বিমান তৈরী করব, যুদ্ধ জাহাজ তৈরী করব। এটা একটা সাহসের ব্যাপার। যত দলমতের বিরোধ থাক না কেনো, বঙ্গবন্ধুর উধ্বে কেউ নয়।

নারায়ণগঞ্জ এসএসসি পঁচাশি (১৯৮৫) অ্যালামনাই এসোসিয়েশনের (নাসপা) সভাপতি চৌধুরী মো: হামিদ আল মাহবুবের সভাপতিত্বে সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় পার্টি সমর্থিত নারায়ণগঞ্জ – ৩( সোনারগাঁ) আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা, বীর মুক্তিযোদ্ধা সাবেক সংসদ সদস্য মোহাম্মদ আলী, বিপিএটিসি সচিব মো রাকিব হোসেন ( এনডিসি), যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সচিব মো আখতার হোসেন, ডালিয়া লিয়াকত, এম জামাল উদ্দিন, শরীফ মোহাম্মদ আরিফ মিহির প্রমুখ।

এর আগে অতিথিবৃন্দ রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগ সভাপতি বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীককে ফুলদিয়ে বরণ করে নেন।

শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *