কায়েতপাড়া আ.লীগ সভাপতির ভাইয়ের স্মরণ সভা

ইউনিয়ন কায়েতপাড়া

নিউজ রূপগঞ্জ ডটকম: রূপগঞ্জ উপজেলার কায়েতপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ জাহেদ আলীর বড় ভাই মোহাম্মদ সমর আলীর মৃত্যুতে স্মরনসভা ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (৯ এপ্রিল) বিকালে উপজেলার পূর্বগ্রাম এলাকায় পূর্বগ্রাম বহুমুখি উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত স্মরনসভা ও মিলাদ মাহফিলে ভিডিও কনফারেন্সের মাধ্যমে প্রধান অতিথির বক্তব্য রাখেন, রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগ সভাপতি, বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীক। মন্ত্রী বলেন, “মরহুম মোহাম্মদ সমর আলী অত্যন্ত ভাল মনের মানুষ ছিলেন। তিনি ছিলেন মানবিক, সদা হাস্যউজ্জল ও মহৎ মনের অধিকারী। তার মতো ভালো মানুষ খুব বেশি আসে না পৃথিবীতে।
কায়েতপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ জাহেদ আলীর সভাপতিত্বে অনুষ্ঠিত স্মরণ সভায় কায়েতপাড়া ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান মোহাম্মদ বজলুর রহমান, কায়েতপাড়া ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের সভাপতি আলমগীর হোসেন, কায়েতপাড়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি ওমর ফারুক ভূঁইয়া, সাধারন সম্পাদক নাদিম হোসেন অপু, পূর্বগ্রাম স্পোর্টস এন্ড ইয়থ্স ওয়েল ফেয়ার ক্লাবের সাধারন সম্পাদক কে এম ওবায়দুল্লাহ খান রাকিবসহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য,মোহাম্মদ সমর আলী গত মঙ্গলবার (৬ এপ্রিল) সকাল ৮ টায় রাজধানীর একটি হাসপাতালে ইন্তেকাল করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৫ বছর। তিনি ৩ ছেলে ১ মেয়েসহ অসখ্য গুনগ্রাহী রেখে গেছেন।

শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *