রূপগঞ্জে নির্মাণ কাজ পরিদর্শনে মন্ত্রী

ইউনিয়ন গোলাকান্দাইল ফিচার

নিউজ রূপগঞ্জ ডটকম: রূপগঞ্জে আশ্রয়ণ প্রকল্পের আওতায় ভূমিহীন ও গৃহহীন পরিবারের জন্য গৃহ নির্মাণ কাজ পরিদর্শন করেছেন স্থানীয় সংসদ সদস্য বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক। বৃহস্পতিবার ( ২৬ নভেম্বর) উপজেলার গোলাকান্দাইল ইউনিয়নের আধুরিয়া টেক এলাকায় এই নির্মাণ কাজ পরিদর্শন করেন মন্ত্রী। বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক বলেন, বঙ্গবন্ধুর রেখে যাওয়া বাংলায় কোনো মানুষ গৃহহীন থাকবে না। বঙ্গবন্ধুর স্বপ্ন মানে দুঃখী মানুষের মুখে হাসি ফোটানো। বঙ্গবন্ধুর স্বপ্ন মানে সুখে -দুঃখে সাধারণ মানুষের পাশে থাকা। বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়নের লক্ষ্যে তার কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের হাল ধরেছেন। দেশ আর পিছিয়ে যাবে না। আওয়ামী লীগ রাষ্ট্রক্ষমতায় থাকলে দেশের মানুষ কিছু পায়।

এসময় উপস্থিত ছিলেন , রূপগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহ্ নুসরাত জাহান, গোলাকান্দাইল ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সাত্তার চৌধুরী, আওয়ামী লীগ নেতা আলি আকবর, তারাব ইউনিয়ন ( বর্তমান পৌরসভা) যুবলীগের সাবেক সভাপতি আলহাজ্ব হাবিবুর রহমান হাবিব, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক নাইম ভুঁইয়াসহ অনেকে।

রূপগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহ্ নুসরাত জাহান বলেন, আশ্রয়ণ প্রকল্পের প্রথম পর্যায়ে গৃহ নির্মাণের জন্য রূপগঞ্জে ৪৯৮ জনের বরাদ্দ এসেছে।

শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *