কাঞ্চনে গাঁজা উদ্ধার

কাঞ্চন ফিচার

নিউজ রূপগঞ্জ ডটকম:

রূপগঞ্জ উপজেলার কাঞ্চনে গাঁজাসহ ৩ মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১। রবিবার রাতে  কালনী বাসস্ট্যান্ড এলাকার এশিয়ান হাইওয়ে বাইপাস সড়কে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। এ সময় গাঁজা বহনকারী একটি প্রাইভেটকারসহ ৪টি মোবাইল ও ৪টি সিমকার্ড জব্দ  জব্দ করা হয়।

সোমবার সকালে র‌্যাব-১ এর সিপিসি-৩ পূর্বাচল ক্যাম্পের কোম্পানি কমান্ডার মেজর আবদুল্লাহ আল মেহেদী এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান।

গ্রেপ্তারকৃতরা হলেন- মাদারীপুর জেলার কালকীনি থানার আলীপুর সরদার বাড়ির মৃত ফজলুর করিমের ছেলে মো. আব্দুল কাদের, কুমিল্লা জেলার ব্রাক্ষ্মণপাড়া থানার শশীদল মিয়াজান বাড়ির মৃত হুমায়ুন কবিরের ছেলে মো. মামুন মিয়া ও চাঁদপুর জেলার দক্ষিণ মতলব থানার ধনাগদা সালু কবিরাজের বাড়ি এলাকার আব্দুর রহিমের ছেলে মো. আবুল হোসেন।

র‌্যাব জানান, রবিবার রাতে কুমিল্লা থেকে প্রাইভেটকারযোগে বিপুল পরিমাণ মাদক নিয়ে রূপগঞ্জ হয়ে এশিয়াই বাইপাস সড়ক দিয়ে গাজীপুরের দিকে যাবে বলে র‌্যাবের কাছে খবর ছিল। কালনী প্রাক স্ট্যান্ডে চেকপোস্ট বসিয়ে একটি প্রাইভেটকারে তল্লাশি চালিয়ে ৩৯ কেজি গাঁজা উদ্ধার করা হয়। গ্রেপ্তারকৃতদের রূপগঞ্জ থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়। গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে মাদক নিয়ন্ত্রণ আইনে মামলার প্রস্তুতি চলছে। 

শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *