করোনার টিকা নিলেন মন্ত্রী গাজী

ফিচার রূপগঞ্জ শীর্ষ সংবাদ

নিউজ রূপগঞ্জ ডটকম: নারায়ণগঞ্জ – ১ ( রূপগঞ্জ) আসনের সংসদ সদস্য বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক এবং তার স্ত্রী তারাব পৌরসভার মেয়র হাছিনা গাজী করোনাভাইরাসের টিকা নিয়েছেন। রবিবার ( ৭ ফেব্রুয়ারি) সকালে দুপুরে রাজধানীর জাতীয় হৃদরোগ ইন্সটিটিউটে রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগ সভাপতি গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক এবং উপজেলা মহিলা আওয়ামী লীগ সভাপতি হাছিনা গাজী করোনাভাইরাসের টিকা নিয়েছেন। মন্ত্রী-মেয়র টিকা নিয়ে রূপগঞ্জের সাধারণ মানুষের মধ্যে ভয় দূর করেছেন। এর আগে মন্ত্রী রূপগঞ্জে করোনাভাইরাসের টিকাদানের উদ্বোধন করেন।

এসময় উপস্থিত ছিলেন তারাব পৌরসভার মেয়র হাছিনা গাজী, রূপগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার শাহ্ নুসরাত জাহান, উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব শাহজাহান ভুঁইয়াসহ রূপগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ডাক্তারবৃন্দ।

বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক বলেন, বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনার কল্যাণে সঠিক সময়ে বাংলাদেশে করোনার টিকা এসেছে। একটি চক্র করোনা ভাইরাসের টিকা নেওয়ার বিরুদ্ধে অপপ্রচার করছে। রূপগঞ্জ তথা নারায়ণগঞ্জবাসীর প্রতি অনুরোধ আপনারা গুজবে কান দেবেন না। সবাই নিজ নিজ ঠিকানায় টিকা গ্রহণ করবেন। আমি টিকা নিয়েছি । কোন পার্শ্ব প্রতিক্রিয়া নেই। মন্ত্রী আরও বলেন, কোভিড-১৯ ভ্যাকসিনের বিরুদ্ধে অপপ্রচার থেকে দুরে থাকুন। বাংলাদেশকে করোনা মুক্ত করতে সবাই সহযোগিতা করুন।

শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *