রূপগঞ্জে করোনার টিকাদান শুরু

রূপগঞ্জ শীর্ষ সংবাদ

নিউজ রূপগঞ্জ ডটকম: করোনাভাইরাস প্রতিরোধের লক্ষ্যে রূপগঞ্জে করোনার টিকাদান কর্মসূচির উদ্বোধন করা হয়েছে। রবিবার ( ৭ ফেব্রুয়ারি) সকালে রূপগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে স্থানীয় সংসদ সদস্য বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক এই টিকাদান কর্মসূচির উদ্বোধন করেন। এসময় উপস্থিত ছিলেন রূপগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব শাহজাহান ভুঁইয়া, তারাব পৌরসভার মেয়র হাছিনা গাজী, রূপগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহ্ নুসরাত জাহান, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান সৈয়দা ফেরদৌসী আলম নীলা, ডাঃ নুরজাহান আরা খাতুন, ডাঃ ফয়সাল, ডাঃ মুশিউর রহমান, উপজেলা স্বাস্থ্য সহকারী মোঃ সজীব মীর, আওয়ামী লীগ নেতা আলহাজ্ব হাবিবুর রহমানসহ অনেকে।

জানা গেছে রূপগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রথম ধাপে ২২ হাজারের অধিক ডোজ টিকা এসেছে। একজন ব্যক্তির টিকা দুইটি। প্রথম দিনে ৪০ জনকে টিকা দেওয়া হয়।

এব্যাপারে রূপগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহ্ নুসরাত জাহান বলেন, করোনার টিকাদানকে ঘিরে সকল ধরণের প্রস্তুতি নেওয়া হয়েছে। রূপগঞ্জ উপজেলা প্রশাসন কাজ করে যাচ্ছে। বিদ্যুৎ ,পানির কোনো সমস্যা নেই। শান্তিপূর্ণভাবে রূপগঞ্জে টিকা প্রদান হচ্ছে।

বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক বলেন , বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনার কল্যাণে সঠিক সময়ে বাংলাদেশে করোনার টিকা এসেছে। একটি চক্র করোনা ভাইরাসের টিকা নেওয়ার বিরুদ্ধে অপপ্রচার করছে। রূপগঞ্জ তথা নারায়ণগঞ্জবাসীর প্রতি অনুরোধ আপনারা গুজবে কান দেবেন না। সবাই নিজ নিজ ঠিকানায় টিকা গ্রহণ করবেন। আমি টিকা নিয়েছি । কোন পার্শ্ব প্রতিক্রিয়া নেই।

মন্ত্রী আরও বলেন, কোভিড-১৯ ভ্যাকসিনের বিরুদ্ধে অপপ্রচার থেকে দুরে থাকুন। বাংলাদেশকে করোনা মুক্ত করতে সবাই সহযোগিতা করুন।

শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *