আর ভুল করতে রাজি না: এমায়েত

কাঞ্চন পৌরসভা ফিচার

নিউজ রূপগঞ্জ ডটকম: বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীকের হাতকে শক্তিশালী করার লক্ষ্যে কাঞ্চন পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব গোলাম রসুল কলির সাথে একাত্বতা প্রকাশ করে মিছিল করেছেন আওয়ামী লীগ নেতা মো: এমায়েত হোসেন। বৃহস্পতিবার ( ১৪ জানুয়ারি) বিকালে মিছিলটি কাঞ্চন বাজারের খেয়া ঘাট থেকে শুরু করে সারা বাজার প্রদক্ষিন করে কলির কারখানায় গিয়ে শেষ হয়। এসময় আওয়ামী লীগ নেতা মো: এমায়েত হোসেন বলেন, রূপগঞ্জে বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতিনিধি বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক। তিনি দীর্ঘদিন রূপগঞ্জে দায়িত্ব পালন করে যাচ্ছেন । আমি আগেও মন্ত্রীর সাথে ছিলাম । মাঝ খানে কিছু সময় ছিলাম না। আমি আর ভুল করতে রাজি না। এখন থেকে কাঞ্চনে জননেত্রী শেখ হাসিনা এবং গোলাম দস্তগীর গাজী বীর প্রতীকের হাতকে আরও শক্তিশালী করতে আলহাজ্ব গোলাম রসুল কলির সাথে মিলেমিশে কাজ করে যাব।

এমায়েত হোসেনকে অভিনন্দন জানিয়ে আলহাজ্ব গোলাম রসুল কলি বলেন, আওয়ামী লীগ অনেক বড় সংগঠন। এটা আমাদের পরিবার। আমাদের মধ্যে কোনো দ্বন্দ্ব থাকতে পারে না। আমরা সবাই ঐক্যবদ্ধ থাকব। কাঞ্চনে কোনো সন্ত্রাসীদের স্থান হবে না। কাঞ্চনের মাটি গোলাম দস্তগীর গাজী বীর প্রতীকের ঘাঁটি । পরে এই দুই নেতা ফুলের শুভেচ্ছা বিনিময় করেন এবং মিষ্টি বিতরণ করেন।

এসময় উপস্থিত ছিলেন কাঞ্চন পৌর যুবলীগের সাধারন সম্পাদক রবিউল আলম, আওয়ামী লীগ নেতা কাসেম মাওলা, পৌর যুবলীগের সহ -সভাপতি তানবীর আলম হিমেল, শেখ মহিউদ্দিন, নবারুন জুট মিলের সভাপতি আমজাদ হোসেন, সাধারন সম্পাদক দেওয়ান আব্দুল জলিল, উত্তরা জুট মিলের সাবেক সাধারন সম্পাদক মাসুদ রানা বাবু, কাঞ্চন পৌর স্বেচ্ছাসেবকলীগের যুগ্ম সাধারণ সম্পাদক দেওয়ান নবীউর রহমান পুলক, কাঞ্চন পৌর যুব শ্রমিক লীগ সভাপতি গোলাম ফারুক কিবরিয়া, ১নং ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি মোহন মিয়া, ৫নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মোঃ ইসলাম উদ্দিন, সাধারন সম্পাদক ফিরোজ মিয়া, সাংগঠনিক সম্পাদক আনোয়ার হোসেন, ৪নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারন সম্পাদক শাহজাহান মিয়া, ৮নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি সিরাজ মিয়া, ৬নং ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি আলি হোসেন, সাধারন সম্পাদক জালাল উদ্দিন, ৩নং ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি আনোয়ার হোসেন, পৌর যুবলীগের সাংগঠনিক সম্পাদক নবীউল হাসান শান্ত, মতিউর রহমান, তারিক বিন মজিদ, মন্জুরুল আলম, রাসেদুল রাসেল, খোকা,মামুন, আলামিন মির্জা, আনোয়ার ভূইয়া,রোবেল,মাছুম,আমিন,দেওয়ান সেলিম,শরিফ,আবুল খায়ের,সোহেল মাহমুদ,ইউসুফ,মন্জুর, কাঞ্চন ছাত্রলীগের সাধারন সম্পাদক সফিকুল ইসলাম, যুগ্ম সাধারন সম্পাদক রাব্বি হাসান সিফাত,আলামিন, শামিম ওসমান তোহাসহ অনেকে।

শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *