সর্বোচ্চ ভোটে বিসিবি’র পরিচালক পাপ্পা গাজী

খেলাধুলা ফিচার রূপগঞ্জ শীর্ষ সংবাদ

নিজস্ব প্রতিবেদক:

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক পদে হ্যাট্রিক করেছেন গাজী গ্রুপের উপ-ব্যবস্থাপনা পরিচালক গাজী গোলাম মর্তুজা পাপ্পা। বুধবার ( ৬ অক্টোবর) বিসিবির নির্বাচনে পরিচালক পদে সর্বোচ্চ ভোট পেয়ে তিনি বিজয়ী হয়েছেন। এটা তার টানা তৃতীয় বিজয়। এর আগে তিনি দুইবার বিজয় অর্জন করেছিলেন। এবার নির্বাচনে তিনি ক্যাটাগরি -২ (ক্লাব ) থেকে পরিচালক পদে প্রতিদ্বন্দ্বিতা করেন। বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপনের সঙ্গে যৌথভাবে সর্বোচ্চ ৫৩ ভোট পেয়েছেন গাজী গোলাম মর্তুজা। তিনি গাজী গ্রুপ ক্রিকেটার্স মনোনীত প্রার্থী। তার ভোটার নং ৭৮।

দেশের ক্রিকেটাঙ্গনে গাজী গোলাম মর্তুজা পরিচিত মুখ। এর আগে ক্রিকেট কমিটি অব ঢাকা মেট্রোপলিটনের (সিসিডিএম) চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করেছেন তিনি। বিসিবির সবশেষ টুর্নামেন্ট কমিটিতেও তিনি চেয়ারম্যান ছিলেন।

বুধবার (৬ অক্টোবর) মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে বিসিবির কার্যালয়ে সকাল ১০টা থেকে বিকাল ৫ টা পর্যন্ত ভোট নেওয়া হয় এই নির্বাচনে। ভোটগণনা শেষে রাত পৌনে ৮ টার দিকে বেসরকারি ফলাফল জানানো হয়।

বিসিবির পরিচালনা পর্ষদে ২৫ জন পরিচালক। এদের ২৩ জন তিন ক্যাটাগরিতে বিজয়ী হয়। জাতীয় ক্রীড়া পরিষদের মনোনয়নে দুজন মনোনীত হয়।

উল্লেখ্য নারায়ণগঞ্জ -১ ( রূপগঞ্জ) আসনের সংসদ সদস্য, বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীকের জ্যেষ্ঠ সন্তান গাজী গোলাম মর্তুজা পাপ্পা। মন্ত্রীপুত্র হ্যাট্রিক বিজয় অর্জন করায় রূপগঞ্জে আনন্দের জোয়ার বইছে। শুভেচ্ছা বার্তায় ভাসছে গাজী গোলাম মর্তুজা পাপ্পা।

এদিকে বিসিবির নবনির্বাচিত সভাপতি নাজমুল হাসান পাপন কে ফুলের শুভেচ্ছা জানিয়েছেন গাজী গোলাম মর্তুজা পাপ্পা। পরে তারা শুভেচ্ছা বিনিময় করেন। এসময় ক্রিকেট বোর্ডের নবনির্বাচিত পরিচালকবৃন্দ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *