ফোন করলেই খাদ্য পৌছাবে রূপগঞ্জ প্রশাসন

বিশেষ প্রতিবেদন শীর্ষ সংবাদ

নিউজ রূপগঞ্জ ডটকম:

করোনা পরিস্থিতি মোকাবেলায় হটলাইন চালু করেছে রূপগঞ্জ উপজেলা প্রশাসন। হটলাইনে ফোন দিয়ে যে কোনো তথ্য জানাতে পারবে রূপগঞ্জবাসী। যারা খাদ্য সংকটে রয়েছে তারা হটলাইনে ফোন দিয়ে খাদ্য চাইতে পারবে । আর খাদ্য চাওয়া মাত্রই রূপগঞ্জ উপজেলা প্রশাসন খাদ্য পৌছে দেবে ঐ বাড়ীতে । তবে ঘর থেকে বের হওয়া যাবে না কাউকে। বিষয়টি নিউজ রূপগঞ্জ ডটকমকে নিশ্চিত করেছেন রূপগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মমতাজ বেগম। তিনি জানান, আমাদের ১০ টি হটলাইন চালু রয়েছে। বুধবার রূপসী ও গন্ধর্বপুর এলাকা থেকে দুটি ফোন কল এসেছিলো । আমরা ঐ পরিবার দুটিতে স্বেচ্ছাসেবকদের মাধ্যমে খাদ্য পৌছে দিয়েছি। অনেক পরিবার আছে খাদ্যের জন্য কষ্ট করছে। কিন্তু লজ্জায় খাদ্য চাইতে পারছে না। ঐ সব পরিবারের প্রতি অনুরোধ থাকবে আপনারা খাদ্যের জন্য কষ্ট করবেন না। হটলাইনে ফোন দিয়ে খাদ্য চাইবেন আপনাদের কাছে খাদ্য পৌছে দেওয়া হবে।

রূপগঞ্জবাসীর উদ্দেশে মমতাজ বেগম বলেন, করোনা প্রতিরোধে আপনারা আতঙ্কিত না হয়ে সচেতন হন। সরকারের নির্দেশে এবং সামাজিক দূরত্ব মেনে চলুন। প্রশাসন কঠোর হচ্ছে। যারা নির্দেশ অমান্য করবে তাদের কঠোর শাস্তি পেতে হবে। সবাই ঘরে অবস্থান করুন। নিজে বাঁচেন, অপরকে বাঁচান। 

রূপগঞ্জ উপজেলা প্রশাসনের হটলাইন : রূপগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মমতাজ বেগম- ০১৭৬২-৬৯৪৬০১, ওসি মাহমুদুল হাসান-০১৭১৩-৩৭৩৩৫১, উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহজাহান ভুইয়া- ০১৭১১-৫৩০৬৬৫।

প্রসঙ্গত ,করোনা আতঙ্কে কাপছে সারাবিশ্ব। বাংলাদেশে সরকারী বেসরকারী সব প্রতিষ্ঠান বন্ধ ঘোষণা করেছে সরকার।  নির্বাহী ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে সেনাবাহিনীর সহযোগিতায় নিয়মিত বাজার মনিটরিং করা হচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *