পূর্বাচল শীতলক্ষ্যা সিটির আঞ্চলিক অফিসে হামলা ভাংচুর

রূপগঞ্জ শীর্ষ সংবাদ

নিজস্ব সংবাদদাতা :

দাবিকৃত চাঁদার টাকা না পেয়ে আবাসন প্রকল্প পূর্বাচল শীতলক্ষ্যা সিটির নারায়ণগঞ্জ জেলার রূপগঞ্জের ভক্তবাড়িস্থ আঞ্চলিক অফিসে গতকাল ২১ আগষ্ট শনিবার সন্ত্রাসীরা হামলা, ভাংচুর ও লুটপাট করেছে। এসময় সন্ত্রাসীরা জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি ভাংচুর করে পদদলিত করে।
প্রত্যক্ষদর্শীরা জানায়, স্থানীয় নামধারী যুবলীগ নেতা আজিজুল হক মালুমের নেতৃত্বে বহিরাগত ৪০/৫০ সদস্যের একদল সন্ত্রাসী মোটরসাইকেলের বহর নিয়ে পূর্বাচল সিটির আঞ্চলিক অফিসে হামলা চালায়। হামলাকারীরা রামদা, চাপাতি, ছুরি, চাইনিজ কুড়াল, ছেন, লোহার রড, এসএস পাইপসহ অস্ত্রেশস্ত্রে সজ্জিত হয়ে এ হামলা চালায়। হামলাকারীরা অফিসের কম্পিউটার, আলমারী ও বিভিন্ন আসবাবপত্র ভাংচুর করে নগদ টাকাসহ ১৩ লক্ষাধিক টাকার মালামাল লুটপাট করে নিয়ে যায়। একপর্যায়ে অফিসের লোকজনের ডাক চিৎকারে আশপাশের লোকজন ছুটে আসলে সন্ত্রাসীরা ফাঁকা গুলিবর্ষণ করতে করতে পালিয়ে যায়। হামলায় আহত অফিসের কর্মচারী মনির মিয়া (২২) ও সুমন মিয়াকে (১৯) হাসপাতালে পাঠানো হয়েছে।
এব্যাপারে পূর্বাচল শীতলক্ষ্যা সিটির আঞ্চলিক অফিসের ম্যানেজার সুমন মিয়া বাদী হয়ে ১১ জনকে নামীয় ও অজ্ঞাত ২৫/৩০ জনকে আসামী করে রূপগঞ্জ থানায় অভিযোগ দায়ের করেছেন।
রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএফএম সায়েদ বলেন, অভিযোগ পেয়েছি। সুষ্ঠু তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *