হেরোইন উদ্ধার

রূপগঞ্জ

নিজস্ব প্রতিবেদক: প্রাইভেটকারে লুকিয়ে আনা ২১ লক্ষ টাকা মূল্যের হেরোইনসহ ২ জন মাদক ব্যবসায়ীকে রাজধানীর মোহাম্মদপুর এলাকা হতে গ্রেফতার করেছে র‌্যাব -২ । গ্রেফতারকৃতরা হলেন মোঃ শারুক হোসেন শুভ (৩২), মোঃ মোশারফ হোসেন রুবেল (৩২) । গত ২৩ ফেব্রুয়ারি বিকালে তাদের তাদের গ্রেফতার করা হয়।

র‌্যাব-২ জানান, রাজধানীর মোহাম্মদপুর থানাধীন বেড়ীবাধ এলাকা দিয়ে বিশেষ মাদক (হেরোইন) পাইভেটকারে বহন করে নিয়ে যাবে । গোপন তথ্যের ভিত্তিতে র‌্যাব সদস্যরা অভিযান চালায়। মোহাম্মদপুর থানাধীন ঢাকা উদ্যানস্থ মেইন রোডের মাথায় বিশেষ চেকপোষ্ট স্থাপন করে তল্লাশিকালে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে একটি প্রাইভেটকার দ্রুতগতিতে পালানোর চেষ্টা করে। উক্ত প্রাইভেটকারটিকে মোহাম্মদপুর থানাধীন বেড়ীবাঁধস্থ সেন্ট যোসেফস খ্রিস্টান কবরস্থানের সামনে থামায় এবং প্রাইভেটকারের ভিতরে থাকা আসামী মোঃ শারুক হোসেন শুভ (৩২), এবং মোঃ মোশারফ হোসেন রুবেল (৩২) কে গ্রেফতার করে।

আসামীদের ব্যাপক জিজ্ঞাসাবাদে জানায়, তাদের নিকট মাদক রয়েছে এবং তাদের দেয়া তথ্য অনুযায়ী প্রাইভেট কারের সামনের দুই সিটের মাঝখানে ড্যাশ বোর্ডে বিশেষ কায়দায় লুকিয়ে রাখা ২১ লক্ষ টাকা মূল্যের ২১০ গ্রাম হেরোইন উদ্ধার করেন। আসামীকে জিজ্ঞাসাবাদে জানায়, সে দীর্ঘ দিন ধরে দেশের বিভিন্ন এলাকা হতে মাদক বহন করে নিয়ে আসে এবং তা রাজধানীর বিভিন্ন মাদক কারবারীদের নিকট হস্তান্তর করে। আসামিদের বিরুদ্ধে মামলা প্রক্রিয়াধীন।

শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *