নৌকা প্রতীকের দাবিতে জাহেদ আলীর গণসংযোগ

ইউনিয়ন কায়েতপাড়া রাজনীতি শীর্ষ সংবাদ

নিউজ রূপগঞ্জ ডটকম:

কায়েতপাড়া ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে উঠান বৈঠক,পথসভা ও গণসংযোগে ব্যস্ত সময় পার করছেন কায়েতপাড়া ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি আলহাজ্ব জাহেদ আলী।

সোমবার ( ১৩ সেপ্টেম্বর) বিকালে দলীয় নেতাকর্মীদের সাথে নিয়ে ইছাখালী থেকে পূর্বগ্রাম পর্যন্ত তিনি গণ সংযোগ করেন। এসময় উপস্থিত ছিলেন , কায়েতপাড়া ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান ও চনপাড়া শেখ রাসেলনগর ইউনিয়ন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মো: বজলুর রহমান, কায়েতপাড়া ইউনিয়ন যুবলীগের সভাপতি আশিক ইকবাল, সাধারণ সম্পাদক মোস্তফা আল হোসাইন রাসেল, ইউপি সদস্য ও কায়েতপাড়া ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি ওমর ফারুক ভুঁইয়া, আওয়ামী লীগ নেতা শ্রী রবী রায়, রঞ্জু , চনপাড়া মাদক নির্মুল কমিটির আহবায়ক জয়নাল আবেদিন, যুগ্ম আহবায়ক জাকির শিকদারসহ অনেকে।
এসময় ইউপি সদস্য বজলুর রহমান বলেন, জননেত্রী শেখ হাসিনা এবং বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক যে সিদ্ধান্ত দেবে আমরা তৃণমূল আওয়ামী লীগের নেতাকর্মীরা সেই সিদ্ধান্ত মেনে নেবো। এর বাইরে আমরা অন্য কারো সিদ্ধান্ত মানবো না। এছাড়া বক্তারা আগামী কায়েতপাড়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে আলহাজ্ব জাহেদ আলীকে আওয়ামী লীগের মনোনয়ন দেওয়ার জন্য জোড় দাবি জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *