কাফনের কাপড় পড়ে ছাত্রদলের পদবঞ্চিতদের বিক্ষোভ

রূপগঞ্জ শীর্ষ সংবাদ

নিজস্ব প্রতিবেদক:

রূপগঞ্জে কাফনের কাপড় পড়ে বিক্ষোভ মিছিল করেছে থানা ছাত্রদলের পদবঞ্চিত নেতাকর্মীরা। মঙ্গলবার (৮ ফেব্রুয়ারি) বিকেলে উপজেলার ঢাকা সিলেট মহাসড়কে এ বিক্ষোভ মিছিল করে নেতাকর্মীরা। এসময় জেলা ছাত্রদলের সভাপতি মশিউর রহমান রনি ও সাধারণ সম্পাদক খাইরুল ইসলাম সজীবের কুশপুতুল দাহ করে নেতাকর্মীরা। এর আগের রাতে রনির বাড়িতে হামলার ঘটনা ঘটে।

কমিটির পদবঞ্চিত নেতা সুলতান মাহমুদ ও মাসুদুর রহমানের নেতৃত্বে এ বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়। এতে কয়েকশ ছাত্রদল নেতাকর্মী অংশ নেন।

সুলতান মাহমুদ জানান, আমরা নিয়মিত রাজপথে আন্দোলন সংগ্রামে সক্রিয়। নিয়মিত আমাদের আদালতে হাজিরা দিতে হয় দলের জন্য কর্মসূচী করে মামলায় জর্জরিত বলে। আমাদের ত্যাগের মূল্যায়ন না করে যাদের উপজেলায় কেউ চেনেনা, তাদের পদায়ন করেছে। কমিটিতে যোগ্যদেরতো রাখা হয়নি সমন্বয়ও করা হয়নি।

তিনি বলেন, পুরো কমিটি এখানে জেলা ছাত্রদলের সভাপতি সাধারণ সম্পাদক টাকা খেয়ে দিয়েছে। রূপগঞ্জে দাওয়াত খেতে এসে এক রাতে কমিটি করে ফেলেছে। কমিটি বাণিজ্য করে ছাত্রদলকে উপজেলায় দুর্বল ও ধ্বংস করতেই এ কমিটি দেয়া হয়েছে। আমরা দ্রুত এ কমিটি বাতিলের দাবি করছি অন্যথায় ছাত্রদলের প্রকৃত নেতাকর্মীরা প্রতিরোধ করবে কমিটি বানিজ্যের দুর্বৃত্তদের।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *