তারাবতে লিপাস বিবির বিরুদ্ধে অভিযোগ

তারাবো পৌরসভা শীর্ষ সংবাদ

বিশেষ সংবাদদাতা:

রূপগঞ্জ উপজেলার তারাবো পৌরসভার দীঘিবরাব এলাকার খালেক মজুমদারের বাড়ির ভাড়াটিয়া লিপাস বিবির নামে মাদক বিক্রির অভিযোগ ওঠেছে। সে দীর্ঘদিন ধরে ওই এলাকায় বসবাস করে সুদের কারিবারি ও মাদক বিক্রি করে আসছিল। লিপাস বিবির স্বামীর নাম আজিজুর রহমান।

জানা গেছে, একই এলাকার পূর্বের বাড়িওয়ালা হাজী জাহাঙ্গীরের স্ত্রীকে সুদে ৬০ হাজার টাকা দেয়। ওই টাকা নিয়ে বাড়িওয়ালার সাথে বহুবার ঝগড়া বিবাদ শেষে একাধিক বিচার শালিসের মাধ্যমে ওই টাকা পরিশোধ করে বাড়ি থেকে বের করে দেয়া হয়। সম্প্রতি বাড়িওয়ালা হাজী খালেক মজুমদারসহ তার সন্তানদের কাছেও টাকা সুদে দিয়েছে বলে এলাকাবাসীকে বলে বেড়ায়। শেষ পর্যন্ত বিচার শালিস ডেকে লিপাস বিবি উপস্থিত না থেকে মামলা করার হুমকি দেয়। এলাকার শান্তি শৃঙ্খলা ভঙ্গ করার দায়ে এলাকাবাসী ঐক্যবদ্ধ হয়ে ওই নারীর বিরুদ্ধে স্বোচ্চার হয়ে ওঠেন। ওই নারীকে এলাকা ছাড়া করতে ইতিমধ্যে এলাকার শতাধিক লোকজন রূপগঞ্জ থানায় অভিযোগ করেন। এছাড়াও দিঘীবরাব মাদক বিরোধী ও সামাজিক উন্নয়ন কমিটির সভাপতি শফিকুল হক মনির ও সাধারণ সম্পাদক মনিরউদ্দিন মনু লিখিত অভিযোগ দেন। লিপাস বিবির মাধ্যমে ক্ষতিগ্রস্ত হয়েছেন ওই এলাকার মাসুদ রানা, রেশমা বেগম, আতিকুর রহমানসহ অর্ধশতাধিক নারী পুরুষ।

রূপগঞ্জ থানার ওসি এএফএম সায়েদ এই প্রতিবেদককে জানান, আমি যোগদানের আগেই ওই নারীর বিরুদ্ধে মাদক দ্রব্য বিক্রি ও সুদের কারবারি করার অভিযোগ দেয়া হয়েছে। বিষয়টি তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থাগ্রহণ করা হবে।

শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *