ইয়াবাসহ রাসেল প্রধান গ্রেফতার

নারায়ণগঞ্জ শীর্ষ সংবাদ

নিউজ রূপগঞ্জ ডটকম: ফতুল্লা মডেল থানাধীন কুতুব আইল আবীর ফ্যাশন গার্মেন্টস সংলগ্ন মা বাবার দোয়া ভ্যারাইটিজ ষ্টোর নামক মুদির দোকানের সামনে মাদক উদ্ধার অভিযান পরিচালনা করে রাসেল প্রধান (২৮) কে গ্রেফতার করেছে র‌্যাব-১১ (সিপিএসসি, নারায়ণগঞ্জ) । ৬ সেপ্টেম্বর বিকালে তাকে গ্রেফতার করা হয় । এসময় তাঁর দখল হতে ১৬৫ (একশত পয়ষট্টি) পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। গ্রেফতার রাসেল প্রধানের বাড়ি কুতালের বাগ (মধ্যপাড়া মসজিদ সংলগ্ন )।

অপর অভিযানে মুন্সিগঞ্জ সদর মডেল থানাধীন দশকানি গ্রামস্থ মোহাম্মদিয়া আইডিয়াল মাদ্রাসার সামনে মাদক উদ্ধার অভিযান পরিচালনা করে মহিলা আসামী জেসমিন বেগম (৩২)কে গ্রেফতার করেছে র‌্যাব-১১ (সিপিএসসি, নারায়ণগঞ্জ)। তাঁর দখল হতে ১৬ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়েছে।

সোমবার (৭ সেপ্টেম্বর) র‌্যাব-১১ এর সিনিয়র সহকারী পুলিশ সুপার ( সিপিএসসি আদমজীনগর) মোস্তাফিজুর রহমান স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়েছে।

তিনি জানান, সর্বমোট ২ জন আসামীকে গ্রেফতার করা হয়েছে। হেরোইনের আনুমানিক বাজার মূল্য ৬৪,০০০ (চৌষট্টি হাজার) টাকা এবং ইয়াবার আনুমানিক বাজার মূল্য ৪৯,৫০০/-(ঊনপঁঞ্চাশ হাজার পাঁচশত) টাকা। উল্লেখিত আসামীগণ উক্ত এলাকায় দীর্ঘদিন যাবৎ মাদকদ্রব্য ক্রয় বিক্রয় করে আসছিলো । ধৃত আসামীদের বিরুদ্ধে মুন্সিগঞ্জ সদর মডেল থানায় এবং ফতুল্লা মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন।

শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *