স্বেচ্ছাসেবক দল সভাপতির মৃত্যুতে রুহুল আমিনের শোক

নারায়ণগঞ্জ

নিজস্ব প্রতিবেদক: বাংলাদেশ জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের সভাপতি ও জাতীয়তাবাদী ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক শফিউল বারী বাবু’র মৃত্যুতে গভীর শোক ও দু:খ প্রকাশ করেছেন সাবেক ছাত্রনেতা ও নারায়ণগঞ্জ জেলা বিএনপির সাবেক সহ- সাংগঠনিক সম্পাদক মোঃ রুহুল আমিন শিকদার ।

শোকবার্তায় রুহুল আমিন শিকদার বলেন, শফিউল বারী বাবু’র মৃত্যুতে বিএনপির নেতাকর্মীগণ গভীরভাবে শোকাহত । তিনি ছিলেন একজন দক্ষ ও সাহসী সংগঠক। তিনি ছিলেন জাতীয়তাবাদী শক্তির এক বলিষ্ঠ কণ্ঠস্বর ও জিয়া পরিবারের প্রতি সর্বদা আস্থাশীল । দেশের স্বাধীনতা ও সার্বভৌমত্ব রক্ষা এবং গণতন্ত্র পুনরুদ্ধার আন্দোলনে তার অবদান ছিল অপরিসীম।

শোকবার্তায় রুহুল আমিন শিকদার আরো বলেন, মরহুম শফিউল বারী বাবু স্বৈরাচার বিরোধী আন্দোলন থেকে শুরু করে বর্তমান ফ্যাসিবাদ বিরোধী আন্দোলনে ছিলেন রাজপথের অগ্রসৈনিক। অন্যায়-অত্যাচার, নির্যাতন-নিপীড়নের কাছে কখনো মাথা নত করেন নাই । তার মৃত্যুতে জাতীয়তাবাদী দল একজন পরীক্ষিত ও বিশ্বস্ত নেতাকে হারালো। তার নেতৃত্বের গুণাবলী সকলের কাছে অনুকরণীয় হয়ে থাকবে। ।

রুহুল আমিন শিকদার বলেন , তিনি জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলকে শক্তিশালী সংগঠনে পরিনত করতে অক্লান্ত পরিশ্রম করেছেন। জাতীয়তাবাদী ছাত্রদলকেও শক্তিশালী সংগঠনে পরিনত করতে তার অবদান ছিল অপরিসীম । সারা দেশে সাধারণ ছাত্র-ছাত্রীদের অধিকার আদায়ের আন্দোলনে তিনি ছিলেন সর্বদা অগ্রসৈনিক। বাংলাদেশ জাতীয়তাবাদী দলের নীতি ও আদর্শকে প্রতিষ্ঠা করতে মরহুম শফিউল বারী বাবু যে অগ্রণী ভূমিকা পালন করেছেন নেতাকর্মীদের কাছে চিরস্মরণীয় হয়ে থাকবে ।

শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *