সবাই যেন নারায়ণগঞ্জকে অনুসরণ করে: তৈমূর

নারায়ণগঞ্জ

স্টাফ রিপোর্টার: জাতীয়তাবাদী কৃষকদলের ৪০ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে নারায়ণগঞ্জ জেলা কৃষকদলের উদ্যোগে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। ৩০ ডিসেম্বর বুধবার বিকেলে শহরের মাসদাইর এলাকার মজলুম মিলনায়তনে এই আলোচনা সভার আয়োজন করা হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপির চেয়ারপার্সনের উপদেষ্টা ও নারায়ণগঞ্জ জেলা বিএনপির সাবেক সভাপতি এড. তৈমূর আলম খন্দকার।

নারায়ণগঞ্জ জেলা কৃষকদলের সভাপতি শরিফুল ইসলাম মোল্লার সভাপতিত্বে এসময় আরও উপস্থিত ছিলেন জেলা বিএনপির সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক নজরুল ইসলাম টিটু, জেলা কৃষকদলের সাধারণ সম্পাদক ডা. শাহীন, সহ সভাপতি আবুল হাসান, সাংগঠনিক সম্পাদক আমিনুল ইসলাম, ধর্ম বিষয়ক সম্পাদক মোঃ সেলিম, সহ সাধারণ সম্পাদক সেলিম জাবেদ , খাদিজা আক্তার মিনু সহ অনেকে।

প্রধান অতিথির বক্তব্যে এড তৈমূর আলম খন্দকার বলেন, বিএনপির আগের চেয়ে অনেক শক্তিশালী হয়েছে। এর আগেও কৃষক দল ছিল। কিন্তু শরীর মোল্লার নেতৃত্বে বর্তমানে কৃষকদল এগিয়ে রয়েছে। আমাদের ভয়টা দূর করতে হবে। আমাদের নেতা দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান দলের মধ্যে গুণগত পরিবর্তন এনেছেন। যার জন্য প্রত্যেকটি কমিটি তিনি যাছাই বাছাই করে দিচ্ছেন।

তিনি আরও বলেন, রাজনীতির মধ্যে শৃঙ্খলা আনতে হবে। যার যার এলাকায় গিয়ে সকলের মতামতের ভিত্তিতে কমিটি করবেন। আমি নারায়ণগঞ্জে এমন একটা ব্যবস্থা চালু করতে চাই যেন নারায়ণগঞ্জ কমিটি গঠন করার জন্য মডেল হয়। সকলের মতামতের ভিত্তিতে কমিটি গঠন করা হবে। সবাই যেন নারায়ণগঞ্জকে অনুসরণ করে।

শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *