রূপসীতে আমেরিকা প্রবাসী মীর স্বপনের ঈদ উপহার বিতরণ

তারাবো পৌরসভা ফিচার

নিউজ রূপগঞ্জ ডটকম:

অদৃশ্য দানব করোনাভাইরাস সারা বিশ্বকে ঘরে ঢুকিয়েছে। স্থবির হয়ে পড়েছে বিশ্ব অর্থনীতি। করোনার প্রভাব পড়েছে বাংলাদেশে। কর্মহীন হয়ে পড়েছে লাখ লাখ মানুষ। বাড়ছে খাদ্য সংকট। এমন অবস্থায় নিজ গ্রামের সাধারণ মানুষের পাশে দাঁড়িয়েছেন রূপসী মীর বাড়ীর সন্তান আমেরিকা প্রবাসী মীর কুতুবে আলম স্বপন। দেশের ক্রান্তিকালে প্রবাসে থেকে তিনি ঈদ উপহার হিসেবে পাঠিয়েছেন নগদ টাকা। সেই টাকা দিয়ে ক্রয় করা হয়েছে ঈদ উপহার সামগ্রী । যা মীর আশরাফের পরিচালনায় এবং দৈনিক সংবাদচর্চার সম্পাদক মো: মুন্না খাঁনের তত্বাবধানে  রূপগঞ্জ উপজেলার তারাব পৌর সভার মীর বাড়ী এলাকায় দরিদ্র কর্মহীন পরিবারের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে। তার উপহার পেয়ে আনন্দিত এলাকাবাসী।

এব্যাপারে মীর কুতুবে আলম স্বপন বলেন, কোভিড ১৯  (করোনাভাইরাস) বৈশ্বিক সমস্যা । এই ভাইরাসের প্রভাবে অনেক মানুষ কষ্টে দিনযাপন করছে। আমি কিছু ঈদ উপহারের ব্যবস্থা করে দিয়েছি। করোনা দুর্যোগে দুঃখি মানুষের পাশে আছি। প্রয়োজন হলে আরো খাদ্য সামগ্রী বিতরণ করব।

তিনি আরো বলেন, করোনাভাইরাস প্রতিরোধে সবাইকে ঘরে থাকতে হবে। বিনা প্রয়োজনে কেউ ঘর থেকে বের হবো না। সরকারের নির্দেশনা সবাই মেনে চলবো।

শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *