রূপগঞ্জে সড়ক সংস্কারের দাবিতে মানববন্ধন

দুর্ভোগ ফিচার

নিউজ রূপগঞ্জ ডটকম:

রূপগঞ্জ-ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের ডুমনী-খিলক্ষেত সংযোগ সড়ক সংস্কারের দাবিতে ১৫জুলাই বুধবার মানববন্ধন করেছে এলাকাবাসী। পূর্বাচল উপশহরের ৩’শ সড়ক নামে পরিচিত কুড়িল-পূর্বাচল-কাঞ্চন ব্রিজ সড়কের পাশে পিংক সিটি এলাকায় তারা এ মানববন্ধন কর্মসূচি পালন করে।
মানববন্ধন পূর্বক সভায় সভাপতিত্ব করেন পিংক সিটি হোমওনার্স কো-অপারেটিব সোসাইটির সভাপতি শেখ ফরিদুল ইসলাম। সভায় বক্তব্য রাখেন সোসাইটির সহ সভাপতি রেজুয়ান ফারুক, সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ, সদস্য মাহবুবুর রহমান, হাজী শহিদুল ইসলাম, শাহাবুদ্দিন প্রমুখ।
সভায় বক্তারা বলেন, ২০০২ সালে রূপগঞ্জ-ডুমনী-খিলক্ষেত সংযোগ সড়কের সংস্কার কাজ করা হয়। এরপর আর সংস্কার কাজ করা হয়নি। এ সড়কে ডুমনী উচ্চ বিদ্যালয়, আমিরজান হাই স্কুল, নবদুত কিন্ডারগার্টেন, নুরপাড়া দাখিল মাদ্রাসা, পাতিরা আইডিয়াল স্কুল, পাতিরা উদয়ণ উচ্চ বিদ্যালয়, পাতিরা দারুল হাদিস মাদ্রাসা ও স্থানীয় শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষার্থী সহ ১৫-২০ হাজার মানুষ প্রতিদিন যাতায়াত করে। দীর্ঘদিন সংস্কার না করায় সামান্য বৃষ্টিতেই স্থানে স্থানে হাঁটু সমান কাদা মাড়িয়ে চলাচল করতে হয়ে। সড়কটি বর্তমানে চলাচলের অযোগ্য হয়ে পরেছে।
ঢাকা সিটি কর্পোরেশনের ৪৩নং ওয়ার্ডের কাউন্সিলর ও ডুমনী এলাকার বাসিন্দা শরিফুল ইসলাম বলেন, রাস্তাটি সংস্কারের জন্য সংশ্লষ্টি কর্তৃপক্ষের কাছে আবেদন করা হয়েছে। শিগগীরই সড়কটির সংস্কার কাজ সম্পন্ন হবে বলে তিনি আশা প্রকাশ করেন।

শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *