রূপগঞ্জে সব সাপ্তাহিক হাট-বাজার বন্ধ ঘোষণা

শীর্ষ সংবাদ

নিউজ রূপগঞ্জ ডটকম:

করোনাভাইরাস প্রতিরোধে রূপগঞ্জে সব সাপ্তাহিক হাট, বাজার , রেস্তোরাঁ বন্ধ ঘোষণা করা হয়েছে। পরবর্তী নির্দেশনা না দেওয়া পর্যন্ত এই নিষেধাজ্ঞা অব্যাহত থাকবে। তবে ওষুধসহ নিত্যপণ্যের দোকানপাট খোলা থাকবে। মঙ্গলবার রূপগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মমতাজ বেগম এ তথ্য নিশ্চিত করেছেন। 

এদিকে দ্রব্যমূল্য নিয়ন্ত্রণ রাখতে মঙ্গলবার রূপগঞ্জ উপজেলা পরিষদ সভাকক্ষে মার্কেট, হাট-বাজার কমিটির নেতাদের সাথে মতবিনিময় সভা করেছে রূপগঞ্জ উপজেলা প্রশাসন। সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মমতাজ বেগম। এসময় তিনি বলেন, কোনো ব্যবসায়ী পণ্যমজুদ করতে পারবে না। পণ্যের যা মূল্য তাই রাখতে হবে। জনসমাগম করা যাবে না। মুড়াপাড়া হাট বন্ধ করে দিয়েছি।  বাজার মসজিদ ইউনিয়ন পরিষদের  সামনে বেসিক স্থাপন করা হচ্ছে। হোটেল রেস্তোরাঁয় বসে আড্ডা দেয়া যাবে না। সেনাবাহিনী মাঠে রয়েছে। তারা আমাদের সহযোগিতা করছে।

সভায় উপস্থিত ছিলেন, রূপগঞ্জ উপজেলার সহকারী কমিশনার ( ভূমি) তরিকুল ইসলাম, মুড়াপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তোফায়েল আহমেদ আলমাছ সহ অনেকে।

প্রসঙ্গত , করোনা আতঙ্কে কাঁপছে সারাবিশ্ব। বাংলাদেশে করোনাভাইরাসে আক্রান্ত রোগীর সংখ্যা বাড়ছে  । এই ভাইরাসে নারায়ণগঞ্জের ৩ জন আক্রান্ত হয়েছে। শেষ খরব পাওয়া পর্যন্ত জেলার  ১৮৬ জনকে ‘হোম কোয়ারেন্টাইনে’ রাখা হয়েছে। সারা দেশে করোনায় ৪ জন মারা গেছে। এখন পর্যন্ত রূপগঞ্জে কোনো ব্যক্তির করোনা সনাক্ত হয় নাই। ৪ এপ্রিল পর্যন্ত সব সরকারী -বেসরকারী প্রতিষ্ঠান বন্ধ থাকবে।

শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *