রূপগঞ্জে রনিদের ঘোষিত ছাত্রদলের কমিটি স্থগিত

শীর্ষ সংবাদ

নিজস্ব প্রতিবেদক:
সদ্য ঘোষিত রূপগঞ্জ উপজেলা ছাত্রদলের আহবায়ক কমিটি বুধবার ( ৭ এপ্রিল) স্থগিত করা হয়েছে। গতকাল দুপুরে কেন্দ্রীয় ছাত্রদলের সহ দপ্তর সম্পাদক আজিজুল হক সোহেল স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য নিশ্চিত করা হয়েছে।
বিজ্ঞপ্তি বলা হয়, বাংলাদেশ ছাত্রদলের কেন্দ্রীয় সংসদের সিদ্ধান্ত মোতাবেক নারায়ণগঞ্জ জেলার অধীনে রূপগঞ্জ উপজেলা শাখার বিদ্যমান আহবায়ক কমিটির কার্যত দৃশ্যমান কোনো কার্যকারিতা না থাকায় পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত উক্ত শাখা কমিটির সকল কার্যক্রম স্থগিত ঘোষণা করা হলো।
ছাত্রদলের কেন্দ্রীয় সংসদের সভাপতি ফজলুর রহমান খোকন ও সাধারন সম্পাদক ইকবাল হোসেন বুধবার এক সাংগঠনিক কার্যনির্বাহী সভায় এই সিদ্ধান্ত অনুমোদন করেন।
গত ২৫ মার্চ নারায়ণগঞ্জ জেলা ছাত্রদলের সভাপতি মশিউর রহমান রনি ও সাধারণ সম্পাদক সজিব স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তির মাধ্যমে ২১ সদস্য বিশিষ্ট রূপগঞ্জ উপজেলা ছাত্রদলের আহবায়ক কমিটি অনুমোদন দেওয়া হয়। কমিটিতে বিবাহিত, অছাত্র, ক্ষমতাসীন দলের সাথে আতাঁত করে চলে এমন ব্যক্তি স্থান পায়। রূপগঞ্জ উপজেলা ছাত্রদলের আহবায়ক কমিটি ঘোষণার পর থেকে দুর্নীতি অভিযোগ তুলে কমিটি বাতিলের দাবিতে কাফনের কাপড় পরে বিক্ষোভ মিছিল ,সংবাদ সম্মেলন করে রূপগঞ্জ উপজেলা ছাত্রদল নেতাকর্মীবৃন্দ।
রূপগঞ্জ উপজেলা ছাত্রদলের ২১ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটির সদস্যরা ছিলেন আহবায়ক সুলতান মাহমুদ, যুগ্ম আহবায়ক নাহিদ হাসান ভুঁইয়া, মাছুম বিল্লাহ, মেহেদী হাসান মিঠু, আলমগীর হোসাইন নয়ন, হাবিবুর রহমান হাবিব, জাহিদুল ইসলাম, নাছিম হোসাইন প্রিন্স, মারুফ মোল্লা, আশরাফুল ইসলাম হৃদয়, কামরুল হাসান, শরীফ হোসাইন, নাহিদ বিন আজিজ, মো: সোহেল, সিমান্ত, আরিফ বিল্লাহ, সদস্য সচিব মাসুদুর রহমান, সদস্য ইসহাক, হুমায়ুন কবীর টিটু, পাভেল মোল্লা, জুবায়ের মোল্লা।
এর আগে জেলা ছাত্রদল সভাপতি মশিউর রহমান রনির দেওয়া তারাব পৌর ছাত্রদলের আহবায়ক কমিটিতে বিবাহিত রাজনকে আহবায়ক করা হয়েছিলো । তখন নানা সমালোচনার পর রাজনকে বাদ দেওয়া হয়।এবার রূপগঞ্জ উপজেলা ছাত্রদলের আহবায়ক কমিটি স্থগিত করা হলো। রূপগঞ্জে ছাত্রদলের কমিটি দিয়ে সুনামের চেয়ে রনিদের বদনাম বেশি হচ্ছে। ফতুল্লায় মশিউর রহমান রনির পদত্যাগের দাবিতে বিক্ষোভ হয়েছে।

শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *