রূপগঞ্জে মাদ্রাসা ছাত্রকে পিটিয়ে জখম

তারাবো ফিচার রূপগঞ্জ

নিউজ রূপগঞ্জ ডটকম:

রূপগঞ্জে মাদ্রাসা ছাত্র ইয়াসিন মিয়াকে (১১) বেধড়ক পিটিয়ে জখম করেছে। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার (১৭ নভেম্বর) সকালে উপজেলার তারাব পৌরসভার মোগড়াকুল এলাকার হাদিউল কোরআন ইন্টারন্যাশনাল মাদ্রাসায়। মাদ্রাসার দুই শিক্ষক রাশেদ ও আব্দুর রহিম তাকে পিটিয়ে জখম করেছে বলে খবর পাওয়া গেছে । এ ঘটনায় ছাত্রের বাবা বাদী হয়ে ওই দুই শিক্ষককে আসামি করে রূপগঞ্জ থানায় অভিযোগ দায়ের করেন।

এব্যাপারে রূপগঞ্জ থানার ওসি মাহমুদুল হাসান বলেন, অভিযোগ পেয়েছি। মাদ্রাসাটি বন্ধ রয়েছে। পুলিশ মাদ্রাসায় গিয়ে ফিরে এসেছে। তদন্ত চলছে।

ছাত্রের বাবার অভিযোগ থেকে জানা যায়, শিক্ষকদের নির্দেশ অনুযায়ী মাদ্রাসার উন্নয়নকল্পে দীর্ঘদিন ধরে রাস্তার পাশে মাইকিং করে ছাত্ররা পথচারীদের কাছ থেকে টাকা ওঠিয়ে আসছিল। ১৭ নভেম্বর মঙ্গলবার সকালে টাকা উঠানোর সময় কিছুটা বিলম্ব হয়। পরে ইয়াসিন মিয়াকে শিক্ষক রাশেদের কক্ষে ডেকে নিয়ে বিলম্বের কারণ জানতে চায়।

পরে শিক্ষক রাশেদ ও আব্দুর রহিম দুজনে মিলে হাত-পা বেঁধে ও মুখে কাপড় দিয়ে ছাত্র ইয়াসিনকে রড দিয়ে বেধড়ক পিটিয়ে জখম করে। একপর্যায়ে লোকজন ছুটে এসে তাকে উদ্ধার করে রূপগঞ্জ উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করেন। মারধরের পর আইনি সহায়তা না নিতে ওই ছাত্র ও তার পরিবারকে বিভিন্ন ভাবে হুমকি দিচ্ছে মাদ্রাসার শিক্ষক ও তাদের নিয়োজিত সন্ত্রাসীরা।

রূপগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহ্ নুসরাত জাহান বলেন, পিটিয়ে জখম করার তীব্র নিন্দা জানাই। এটা অমানবিক কাজ। প্রশাসন অবশ্যই এর বিরুদ্ধে ব্যবস্থা নেবে।

শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *