রূপগঞ্জে মন্ত্রী গাজীর অনুদান বিতরণ

তারাবো পৌরসভা রূপগঞ্জ শীর্ষ সংবাদ
           

নিউজ রূপগঞ্জ ডটকম: পবিত্র ঈদুল আযহা উপলক্ষে উপহার পেয়েছেন বস্ত্র ও পাট মন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীকের নিজ নির্বাচনী এলাকা রূপগঞ্জ উপজেলার ৩২১ টি গরীব পরিবার । প্রত্যেক পরিবারকে ৫ হাজার টাকা করে দেওয়া হয়েছে । গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক তার ঐচ্ছিক তহবিল থেকে এ অনুদান দিয়েছেন।

মঙ্গলবার (২৮ জুলাই ) রূপসী গাজী ভবনে গাজী গ্রুপের উপ-ব্যবস্থাপনা পরিচালক তরুণ শিল্প উদ্যোক্তা বিসিবি ও যমুনা ব্যাংকের পরিচালক গাজী গোলাম মর্তুজা পাপ্পা এ অনুদানের চেক বিতরণ করেছেন। এসময় রূপগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব শাহজাহান ভুইয়া, উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহ্ নুসরাত জাহান, মহিলা ভাইস চেয়ারম্যান সৈয়দা ফেরদৌসী আলম নীলা, রূপগঞ্জ উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান শাহীন, রূপগঞ্জ উপজেলা মহিলা লীগের সাধারণ সম্পাদক শীলা রানী পাল, যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক সেলিনা আক্তার রিতা, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শেখ ফরিদ ভুইয়া মাছুম, তারাব পৌর ছাত্রলীগ সভাপতি আওলাদ হোসেন বাদল, সাধারণ সম্পাদক মনির খান সুমেল অনেকে উপস্থিত ছিলেন।

জানা গেছে গোলাম দস্তগীর গাজী বীর প্রতীকের ঐচ্ছিক তহবিল থেকে মোট ১৬ লাখ ৫ হাজার টাকা বিতরণ করা হয়েছে। রূপগঞ্জ উপজেলার যারা গরীব অসহায় দুস্থ তারা এ অনুদান পেয়েছেন।

শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *