রূপগঞ্জে জিএম কাদেরের ঈদ উপহার বিতরণ

কাঞ্চন পৌরসভা ফিচার

নিউজ রূপগঞ্জ ডটকম:

নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার কাঞ্চন পৌরচত্বরে বুধবার জাতীয় পার্টির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও শিল্পপতি সাইফুল ইসলামের ব্যক্তিগত অর্থায়নে জাতীয় পার্টির চেয়ারম্যান ও বিরোধী দলীয় উপনেতা গোলাম মোহাম্মদ কাদের এমপির পক্ষ থেকে গরীব-দুঃখী ও কর্মহীন মানুষের মাঝে ঈদ উপহার বিতরন করা হয়েছে।
এসময় প্রধান অতিথি হিসেবে জাতীয় পার্টির চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের এমপি বলেন, গণমানুষের দল হিসেবে জাতীয় পার্টি সবসময় হতদরিদ্র মানুষের পাশে থাকবে। তিনি আরও বলেন, আমাদের নেতা পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদ প্রতিটি দুর্যোগে সাধারন মানুষের পাশে ছিলেন। আমরাও পল্লীবন্ধুর আদর্শে অনুপ্রাণীত হয়ে খেঁটে খাওয়া মানুষের পাশে থাকবো। সংসদে ও রাজপথে গুমানুষের কথা বলবে জাতীয় পার্টি।
এসময় উপস্থিত ছিলেন- জাতীয় পার্টির মহাসচিব মশিউর রহমান রাঙ্গা এমপি, প্রেসিডিয়াম সদস্য সাইফুদ্দিন আহমেদ মিলন, জাতীয় পার্টির চেয়ারম্যানের উপদেষ্টা মনিরুল ইসলাম মিলন, হাসিবুল ইসলাম জয়, জাতীয় পার্টির কেন্দ্রীয় প্রচার সম্পাদক মাসুদুর রহমান মাসুম, তথ্য ও গবেষণা সম্পাদক জহিরুল ইসলাম মিন্টু, কেন্দ্রীয় সদস্য মহিবুর রহমান, যুব নেতা জিল্লুর রহমানসহ রূপগঞ্জ উপজেলা জাতীয় পার্টি ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *