রূপগঞ্জে গলা কেটে হত্যা, দুই বছর পর স্বীকারোক্তি

ফিচার রূপগঞ্জ

নিউজ রূপগঞ্জ ডটকম:
রূপগঞ্জে স্ত্রীকে গলা কেটে হত্যা মামলায় দায় স্বীকার করে আদালতে জবানবন্দি দিয়েছে আসামি মো. শামীম (২৫)। রোববার (২৫ অক্টোবর) দুপুরে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে ১৬৪ ধারায় জবানবন্দি রেকর্ড করা হয়। আদালত পুলিশের পরিদর্শক মো. আসাদুজ্জামান বিষয়টি নিশ্চিত করেছেন।
মামলার এজাহার সূত্রে জানা যায়, ২০১৮ সালের ৩১ আগস্ট ভোরে রূপগঞ্জের ভুলতার পাঁচাইখা এলাকায় শ্বশুরবাড়িতে ধারালো বটি দিয়ে গলা কেটে হত্যা করা হয় শিউলী আক্তার (১৮) নামে এক নববধূকে। এই ঘটনায় নিহতের মা আমেনা বেগম বাদী হয়ে রূপগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।
মামলার এজাহারে বাদী বলেন, ওই বছরের ২৩ আগস্ট রূপগঞ্জের ভুলতার পাঁচাইখা এলাকার মনিরের ছেলে শামীমের সাথে তার মেয়ে বিয়ে দেন। দুই দিন পর ২৬ আগস্ট তার মেয়ে তার বাড়িতে বেড়াতে আসে। ২৮ আগস্ট শ্বশুরবাড়িতে চলে যাওয়ার পর ৩১ আগস্ট তার মেয়েকে গলা কেটে হত্যার খবর পান।
আদালত সূত্রে জানা যায়, গত সেপ্টেম্বরে হত্যা মামলাটির তদন্তভার পায় পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) নারায়ণগঞ্জ। গত ১৯ অক্টোবর আসামি শামীমকে জিজ্ঞাসাবাদের জন্য আদালতের কাছে দুই দিনের রিমান্ড আবেদন করে পিবিআই। পরে আদালত দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন। রিমান্ড শেষে আসামিকে ১৬৪ ধারায় জবানবন্দির হাজির করে পিবিআই। হত্যা মামলার দুই বছর দায় স্বীকার করে জবানবন্দি দিল আসামি।

শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *