রাজস্ব ফাঁকি দিয়ে না.গঞ্জে ভারতীয় শাড়ি,গ্রেফতার ১

নারায়ণগঞ্জ রূপগঞ্জ

সংবাদ বিজ্ঞপ্তি: সিদ্ধিরগঞ্জের চিটাগাং রোডে ভারতীয় শাড়ী চোরাচালানের দায়ে ১ জনকে গ্রেফতার করেছে র‌্যাব -১১। গ্রেফতারকৃত আসামি হলেন মোঃ মাসুদ রানা (৪০)। বুধবার ( ২ ডিসেম্বর) সকালে সিদ্ধিরগঞ্জ থানার ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক সংলগ্ন ডাচ বাংলা ব্যাংক লিমিটেড (হাজী ইব্রাহিম খলিল শপিং কমপ্লেক্স) এর সামনে পাকা রাস্তার উপর চেকপোষ্ট স্থাপন করে তাকে গ্রেফতার করা হয়। এসময় একটি প্রাইভেটকার তল্লাশী করে ভারত হতে শুল্ক ফাঁকি দিয়ে অবৈধভাবে ভারতীয় শাড়ী চোরাচালানের ৬০০টি ভারতীয় শাড়ী উদ্ধার করা হয়। গ্রেফতারকৃত চোরাকারবারী ব্যবসায়ীর হেফাজত হতে অবৈধভাবে ভারতীয় শাড়ী পরিবহনের কাজে ব্যবহৃত ১টি প্রাইভেটকার জব্দ করা হয়।

র‌্যাব-১১ এর অতিরিক্ত পুলিশ সুপার ( সিপিএসসি আদমজীনগর) মোঃ জসিম উদ্দীন চৌধুরী স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়েছে।

তিনি জানান, গ্রেফতারকৃত আসামী মোঃ মাসুদ রানা কুমিল্লা জেলার কোতয়ালী থানাধীন বিষ্ণপুর এলাকার মৃত খোরশেদ আলমের ছেলে। গ্রেফতারকৃত আসামী দীর্ঘদিন যাবৎ আর্থিকভাবে লাভবান হওয়ার জন্য সরকারের রাজস্ব ফাঁকি দিয়ে প্রাইভেটকার চালকের ছদ্মবেশ ধারন করে ভারত হতে অবৈধভাবে চোরাই পথে ভারতীয় শাড়ী নিয়ে এসে নারায়ণগঞ্জ, ঢাকা ও আশপাশের এলাকায় বিভিন্ন মার্কেটে বিক্রয় করে আসছিল। গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন।

শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *