মন্ত্রী গাজীকে রূপগঞ্জ উপজেলা প্রশাসনের সংবর্ধনা

ফিচার রূপগঞ্জ

 নিউজ রূপগঞ্জ ডটকম: রাষ্ট্রের সর্বোচ্চ সম্মানজনক স্বাধীনতা পুরস্কার (২০২০) পাওয়ায় নারায়ণগঞ্জ -১ ( রূপগঞ্জ) আসনের সংসদ সদস্য বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীককে সংবর্ধনা দিয়েছে রূপগঞ্জ উপজেলা প্রশাসন। বৃহস্পতিবার ( ১২ নভেম্বর) রূপগঞ্জ উপজেলা প্রশাসন সভাকক্ষে এ সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়। রূপগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহ্ নুসরাত জাহানের সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন রূপগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সোহেল ভুঁইয়া, মহিলা ভাইস চেয়ারম্যান সৈয়দা ফেরদৌসী আলম নীলা, সহকারী কমিশনার (ভূমি) আফিফা খাঁন, মুড়াপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তোফায়েল আহমেদ আলমাছ, সাবেক ছাত্রলীগ নেতা সাঈদ সোহেল সহ অনেকে।

পরে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীকের হাতে ক্রেস্ট তুলে দেওয়া হয়। সংবর্ধনা দেয়ার জন্য বস্ত্র ও পাটমন্ত্রী রূপগঞ্জ উপজেলা প্রশাসনকে ধন্যবাদ জানান।

প্রসঙ্গত বাংলাদেশের মহান মুক্তিযুদ্ধে অসামান্য অবদানের স্বীকৃতি হিসেবে গোলাম দস্তগীর গাজী বীর প্রতীককে দেশের সর্বোচ্চ সম্মানজনক স্বাধীনতা পুরস্কার (২০২০) দিয়েছে সরকার। বৃহস্পতিবার ( ২৯ অক্টোবর) সকালে রাজধানীর ওসমানী স্মৃতি মিলনায়তনে মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ. ক .ম মোজাম্মেল হকের হাত থেকে ‘স্বাধীনতা পুরস্কার ২০২০’ গ্রহণ করেছেন তিনি।   

শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *