না.গঞ্জে র‌্যাব-পুলিশের ১৮ জন করোনা আক্রান্ত

নারায়ণগঞ্জ ফিচার

নিউজ রূপগঞ্জ ডটকম:

নারায়ণগঞ্জ জেলা পুলিশের ১৫ সদস্য ও র‌্যাব-১১ ব্যাটালিয়ানের ৩ সদস্য করোনায় আক্রান্ত হয়েছেন। তাদের শরীরের নমুনা পরীক্ষায় করোনা পজেটিভ বলে শনাক্ত হয়েছে। গত এক সপ্তাহে বিভিন্ন সময়ে করা পরীক্ষা রিপোর্টে তাদের দেহে করোনা পজেটিভ ধরা পড়ে।

বুধবার (২২ এপ্রিল) রাতে এই তথ্য নিশ্চিত করেছেন নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার মোহাম্মদ জায়েদুল আলম ও ‌র‌্যাব-১১ ব্যাটালিয়ানের সিনিয়র সহকারি পরিচালক মো: জসীম উদ্দিন।

পুলিশ সুপার মোহাম্মদ জায়েদুল আলম পূর্বপশ্চিমকে জানান, চলমান পরিস্থিতিতে দায়িত্ব পালন করতে গিয়ে জেলা পুলিশের ১৫ জন সদস্য করোনায় আক্রান্ত হন। তবে তাদের একজন ছাড়া বাকি ১৪ জনের মধ্যে বর্তমানে করোনার কোনও রকম উপসর্গ নেই। তারা প্রত্যেকেই অনেকটা ভালো আছে।

তিনি আরও বলেন, গত সপ্তাহে জেলা পুলিশ বিভাগে সর্বপ্রথম আমার গাড়িচালক করোনায় আক্রান্ত হয়। এরপর থেকেই এই পনের জনের মধ্যে ছড়িয়ে পড়ে। তিনি জানান, আক্রান্তদের মধ্যে ৪ জন প্রাতিষ্ঠানিক আইসোলেশনে, ৩ জন রাজারবাগ পুলিশ হাসপাতাল এবং বাকি ৮ আমাদের পুলিশ লাইনসে আইসোলেশনে রয়েছে। তাদের মধ্যে একজনের কেবল জ্বর সর্দি কাশি রয়েছে। অন্যরা ভালো আছে।

নারায়ণগঞ্জবাসীর প্রতি অনুরোধ রেখে পুলিশ সুপার বলেন, আপনারা বাড়িতে থাকুন। বাড়ির বাইরে দয়া করে বের হবেন না। সবাইকে সুস্থ থাকতে হবে। সরকারি নির্দেশনাগুলো মেনে চললে করোনা মোকাবেলা করা সম্ভব হবে।

এদিকে র‌্যাব-১১ ব্যাটালিয়ানের ৩ সদস্য করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। তাদের নমুনা পরীক্ষার রিপোর্টে করোনা পজেটিভ এসেছে। তাদের সামান্য গলা ব্যথা থাকলেও এখন জ্বর নেই। শারীরিক অবস্থাও মোটামুটি সুস্থ্যতার দিকে যাচ্ছে। বর্তমানে তাদেরকে কোয়ারেন্টিনে রাখা হয়েছে। আক্রান্তদের মধ্যে কোনও কর্মকর্তা নেই। তিনজনই সাধারণ সদস্য।

বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাবের সিনিয়র সহকারি পরিচালক মো: জসীম উদ্দিন।

তিনি জানান, র‌্যাব-১১ মিডিয়া উইং কর্মকর্তা সিনিয়র সহকারি পরিচালক আলেপ উদ্দিনসহ আরও বেশ কয়েকজনের উপসর্গ না থাকলেও নমুনা পরীক্ষা করানো হয়েছে। তবে তাদের নমুনা পরীক্ষার রিপোর্ট নেগেটিভ এসেছে।

শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *