নগরপাড়ায় মাস্ক বিতরণ

ইউনিয়ন কায়েতপাড়া

নিজস্ব প্রতিবেদক: করোনাভাইরাসের দ্বিতীয় ধাপ প্রতিরোধের লক্ষ্যে কায়েতপাড়া ইউনিয়নের নগরপাড়া এলাকায় বিনামূল্যে মাস্ক বিতরণ করেছে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা। রবিবার ( ১১ এপ্রিল) বিকালে রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগ সভাপতি বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীকের নির্দেশে চালক, পথচারী ও সাধারণ মানুষের মাঝে ১ হাজার মাস্ক বিতরণ করা হয়। এসময় কায়েতপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব জায়েদ আলী, কায়েতপাড়া ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান ও চনপাড়া শেখ রাসেলনগর ( প্রস্তাবিত) ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো: বজলুর রহমান, আওয়ামী লীগ নেতা শ্রী রবী রায়, রঞ্জু মিয়া, কায়েতপাড়া ইউনিয়ন যুবলীগের সভাপতি আশিক ইকবাল, সাধারণ সম্পাদক মোস্তফা আল হোসাইন রাসেল,কায়েতপাড়া ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আলমগীর হোসাইন ,সাধারণ সম্পাদক নাজমুল খন্দকার, কায়েতপাড়া ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি ও ইউপি সদস্য মোঃ ফারুক ভুঁইয়া, সাধারণ সম্পাদক নাদিম হোসেন অপু, চনপাড়া শেখ রাসেলনগর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মোঃ জসিম গাজী, সাধারণ সম্পাদক মোঃ আবুবকর সিদ্দিক ,চনপাড়া শেখ রাসেলনগর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মোঃ আরাফাত, সাধারণ সম্পাদক সর্নালী আক্তার সহ অনেকে।
কায়েতপাড়া ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান বজলুর রহমান বলেন, সবাইকে অবশ্যই মাস্ক পরতে হবে। সরকারের নির্দেশনা মেনে চলতে হবে। সবাই জনসমাগম থেকে বিরত থাকুন। বিনা কারণে কেউ বাইরে যাবেন না। নিজে নিরাপদে থাকুন, অপরকে নিরাপদ থাকতে সহযোগিতা করুন।
তিনি বলেন, করোনায় গাজী পরিবার কায়েতপাড়া এবং চনপাড়াবাসীর পাশে আছে। বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক এবং গাজী গ্রুপের উপ-ব্যবস্থাপনা পরিচালক গাজী গোলাম মর্তুজা পাপ্পার নির্দেশনায় আমরা কায়েতপাড়া ইউনিয়নবাসীর সেবায় মাঠে আছি। বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক রূপগঞ্জের করোনা পরিস্থিতির খোঁজ খবর রাখছেন। তিনি নিয়মিত আমাদের বিভিন্ন দিকনির্দেশনা দিয়ে যাচ্ছে। আমরা তার নির্দেশনা মোতাবেক কাজ করে যাচ্ছি।

শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *