ধর্ষণের প্রতিবাদে কায়েতপাড়ায় ছাত্রলীগের আলোক প্রজ্জ্বলন

ইউনিয়ন কায়েতপাড়া


নোয়াখালীর বেগমগঞ্জে বিবস্ত্র করে বর্বোরোচিত নারী নির্যাতন এবং সাম্প্রতিক বিভিন্ন সংঘবদ্ধ ধর্ষণ, ধর্ষণ ও নারী নির্যাতন-নিপীড়নের প্রতিবাদে কায়েতপাড়া ইউনিয়ন     ছাত্রলীগ  সভাপতি  ওমর ফারুক  ভূঁইয়ার  উদ্যোগে আলোক প্রজ্জ্বলন কর্মসূচি পালন করেছে  কায়েতপাড়া ইউনিয়ন  ছাত্রলীগ ।

বুধবার (৭ অক্টোবর) সন্ধ্যায় ইছাখালি গাজী সেতুর গোলচত্ত্বরে  এই কর্মসূচি পালন করা হয়। আলোক প্রজ্জ্বলনের মোমবাতি হাতে নিয়ে তারা “ধর্ষকদের আস্তানা মুজিবের  বাংলায় হবে না ” এই শ্লোগানে গাজী সেতুর প্রবেশ মুখে অবস্থা  করে।
কর্মসূচিতে উপস্থিত ছিলেন, কায়েতপাড়া  ইউনিয়ন  ছাত্রলীগের  সভাপতি ওমর ফারুক ভূইয়া, সাধারণ  সম্পাদক নাদিম হোসেন অপু, চনপাড়া  শেখ  রাসেল  নগর  ইউনিয়ন  ছাত্রলীগের  সভাপতি  আরাফাত  হোসেন, কায়েতপাড়া ইউনিয়ন ছাত্রলীগের সহ সভাপতি-খালিদ আল ফয়সাল সানি,শাহ পরান ,পারভেজ মুক্তাদির, -যুগ্ন সাধারন সম্পাদক তৌকির আহমেদ, সাংগঠনিক সম্পাদক,মিলন ,শফিউল আলম দিপু , দপ্তর সম্পাদক মাছুম, ক্রীড়া বিষয়ক সম্পাদক সজিব সহ  অনেকে।

কর্মসূচিতে  বক্তারা বলেন, দেশব্যাপী ধর্ষণ ও হত্যাকাণ্ডের প্রতিবাদে আমরা আলোক প্রজ্জ্বলন কর্মসূচি পালন করছি।  ধর্ষকরা কখনও কোন দল বা ধর্মের না ৷ ধর্ষকদের সবোচ্চ শাস্তি দাবি করেন।

শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *