দাউদপুর ভোট, দায়িত্বে যে ৬ ম্যাজিস্ট্রেট

ইউনিয়ন দাউদপুর শীর্ষ সংবাদ

নিউজ রূপগঞ্জ ডটকম: রূপগঞ্জ উপজেলার দাউদপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনের (২০২০) ভোট গ্রহণ ২০ অক্টোবর সকাল ৯ টা হতে বিকাল ৫ টা পর্যন্ত চলবে। নির্বাচনকে সুষ্ঠু নিরপেক্ষ করার লক্ষ্যে পুলিশের পাশাপাশি ৬ জন ম্যাজিস্ট্রেট ভ্রাম্যমান আদালতের দায়িত্ব পালন করবে।যে ৬ ম্যাজিস্ট্রেট দায়িত্ব পালন করবেন তারা হলেন, নারায়ণগঞ্জ জেলা প্রশাসনের ( সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট (রেভিনিউ ডেপুটি কালেক্টর RDC) (গোপনীয় শাখা (AC Confidential) নির্বাহী ম্যাজিস্ট্রেট আব্দুল মতিন খাঁন, সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট (আগ্নেয়াস্ত্র শাখা, ট্রেজারী শাখা) মেহেদী হাসান ফারুক, সিদ্ধিরগঞ্জ সার্কেল সহকারী কমিশনার (ভূমি) রেজা মো: গোলাম মাসুম প্রধান,সহকারী কমিশনার (ভূমি) ফতুল্লা রাজস্ব সার্কেল মো: আজিজুর রহমান, আড়াইহাজার সহকারী কমিশনার (ভূমি) মো: উজ্জল হোসেন, রূপগঞ্জ উপজেলা সহকারী কমিশনার আফিফা খাঁন।

১৯ অক্টোবর রূপগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহ্ নুসরাত জাহান এ তথ্য নিশ্চিত করেছেন । তিনি জানান, দাউদপুর ইউনিয়ন পরিষদ নির্বাচন সুষ্ঠু নিরপেক্ষ হবে। সেই লক্ষ্যে প্রশাসন কাজ করে যাচ্ছে।

প্রসঙ্গত এবারের নির্বাচনে চেয়ারম্যান পদে দুইজন প্রার্থী প্রতিদ্বন্দ্বীতা করছেন। আওয়ামী লীগ সমথিত চেয়ারম্যান প্রাথী নুরুল ইসলাম জাহাঙ্গীর মাস্টার (নৌকা প্রতীক ) , চেয়ারম্যান পদে স্বতন্ত্র প্রার্থী বিএনপি নেতা শরিফ আহমেদ টুটুল ( আনারস প্রতীক )। মোট ভোটার সংখ্যা ৩০ হাজার ৫শ ৫০জন।

দাউদপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে সংরক্ষিত ১ নং ওয়াডে ৩ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বীতা করছে । তার মধ্যে মাসুদা (পুটিনা) তালগাছ মার্কা, শাহীনা আক্তার (কলিঙ্গা) সূর্যমুখী ফুল মার্কা, শিরিনা বেগম ( দাউদপুর) মার্কা বই।

সংরক্ষিত ২ নং ওয়াডে চারজন প্রার্থী প্রতিদ্বন্দ্বীতা করছে। তার মধ্যে আলেয়া বেগম (বেলদী) মার্কা বই, মাকছুদা আক্তার (কাজিরটেক) সূর্যমুখী ফুল মার্কা, মোছাঃ হাওয়া বেগম ( হাটাব) মাইক মার্কা, রিনা বেগম (রোহিলা) তালগাছ মার্কা ।

সংরক্ষিত ৩ নং ওয়াডে চারজন প্রার্থী প্রতিদ্বন্দ্বীতা করছে। তার মধ্যে জেসমিন আক্তার ( নোয়াগাঁও) তালগাছ মার্কা, নাছরিন বেগম( তিনওলপ) বই মার্কা, ফারজানা আক্তার ববি ( কালনী) সূর্যমুখী ফুল মার্কা, মোছাঃ ময়না বানু ( কালনী) কলম মার্কা।

সাধারণ – ১ নং ওয়াডে ( দাউদপুর) ৫ জন প্রতিদ্বন্দ্বীতা করছে। ভোটার রয়েছে ৩ হাজার ৩শ ৮৬ ভোট। প্রার্থী আবু বকর ছিদ্দিক তার প্রতীক মোরগ , মোরশেদ তার প্রতীক ভ্যানগাড়ী ,কামাল হোসেন তার প্রতীক ফুটবল, হেলাল উদ্দিন তার প্রতীক ঘুড়ি, শফিকুর রহমান তার প্রতীক টর্চ লাইট।

সাধারণ -২ নং ওয়াডে ( খৈসাইর ) ৬ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বীতা করছে। ভোটার রয়েছে ৩ হাজার ২শ ১৪ ভোট। প্রার্থী আবু তৈয়ব মো: আনোয়ার হোসেন ( স্বপন) তার প্রতীক ভ্যান গাড়ী, আরিফুল ইসলাম তালুকদার তার প্রতীক ফুটবল, আবুল কাশেম তার প্রতীক টর্চ লাইট, আবুল হোসেন তার প্রতীক মোরগ, নাজিম উদ্দিন তার প্রতীক তালা, রবিউল ইসলাম তার প্রতীক ঘুড়ি।

সাধারণ -৩ নং ওয়াডে ( আগলা,পুটিনা) ৪ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বীতা করছে। ভোটার রয়েছে ৩ হাজার ৩শ ৩৫ জন। প্রার্থী নুরুল হক তার প্রতীক তালা, মোহাম্মদ আরিফুল ইসলাম তার প্রতীক ভ্যান গাড়ী, মো: আরিফুল হক তার প্রতীক মোরগ, রমজান আলী তার প্রতীক ফুটবল।

সাধারণ -৪ নং ওয়াডে ( দুয়ারা, লক্ষা ) ৪ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বীতা করছে। ভোটার রয়েছে ৩ হাজার ৩৫ জন। প্রার্থী আসাদুজ্জামান তার প্রতীক ভ্যানগাড়ী, খোরশেদ আলম তার প্রতীক মোরগ, ছালেক তার প্রতীক তালা, হাছিবুর রহমান তার প্রতীক ফুটবল।

সাধারণ -৫ নং ওয়াডে ( বাগলা, রোহিলা) ৫ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বীতা করছে । ভোটার রয়েছে ৩ হাজার ৮শ ১৩ জন। প্রার্থী আঃ বাছেদ তার প্রতীক ভ্যানগাড়ী, জাকির হোসেন তার প্রতীক আপেল, মনির হোসাইন তার প্রতীক তালা, আরিফ ভুঁইয়া তার প্রতীক ফুটবল, ইব্রাহিম তার প্রতীক মোরগ।

সাধারণ -৬ নং ওয়াডে ( হাটাব,বীর হাটাব) ৪ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বীতা করছে। ভোটার রয়েছে ২ হাজার ৮শ ৯৩ জন। প্রার্থী আ: ছালাম আজাদ তার প্রতীক ভ্যানগাড়ী, ইব্রাহিম মিয়া তার প্রতীক পানির পাম্প, জাকির হোসেন তার প্রতীক ফুটবল, মো: শহিদুল্লাহ খান তার প্রতীক মোরগ।

সাধারণ -৭ নং ওয়াডে ( কুলিয়াদী ) ৪ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বীতা করছে। ভোটার রয়েছে ৪ হাজার ৪শ ৭৮ জন। প্রাথী বাবুল মালুম তার প্রতীক ভ্যানগাড়ী, আয়নাল মিয়া তার প্রতীক মোরগ, এমদাদুল হক তার প্রতীক ফুটবল, মো: তোবারক তার প্রতীক তালা।

সাধারণ -৮ নং ওয়াডে ( কামতা) ২ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বীতা করছে । ভোটার রয়েছে ৩ হাজার ১শ ৯৮ জন। প্রার্থী আব্দুর রাজ্জাক শিকদার তার প্রতীক ফুটবল, বিল্লাল হোসেন আকন্দ তার প্রতীক মোরগ।

সাধারণ -৯ নং ওয়াডে ( লক্ষা শিমুলিয়া, বিড়ল বাড়ী) ৩ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বীতা করছে। ভোটার রয়েছে ৩ হাজার ১শ ৯৮ জন। প্রার্থী আজিজুল মালুম তার প্রতীক ফুটবল, আল-আমিন তার প্রতীক মোরগ, আনোয়ার হোসেন তার প্রতীক তালা ।

শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *